বাইরে বৃষ্টি পড়ছে দেখে গান করল ছোট্ট ইউভান, দেখে অবাক বাবা রাজও, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এবার বৃষ্টির আমেজে গান গাইতে শুরু করল শুভশ্রী গাঙ্গুলীর ছেলে ইউভান চক্রবর্তী । অভিনয় জগতে পদার্পণ করার পর থেকেই জনপ্রিয়তা ধীরে ধীরে বাড়িয়েই চলেছেন শুভশ্রী গাঙ্গুলী । বর্ধমানের মতন একটি শহর থেকে উঠে এসে কলকাতাতে পাড়ি দিয়েছিলেন নিজের স্বপ্ন পূরণের তাগিদে । তার পাশাপাশি তার পরিবার বনেদি পরিবারের । তাদের পরিবার এর মেয়েদের উপর কঠোর নিয়ম সবসময় থাকত । কিন্তু সেই সমস্ত নিয়মের বেড়াজাল টপকে তিনি তার স্বপ্ন পূরণ করতে পেরেছেন তাইতো বর্তমান সময়ে তিনি হয়ে উঠেছেন এই বাংলার একজন সুপারস্টার ।

শুভশ্রী গাঙ্গুলী কে নিয়ে নতুন করে বলার কোন অপেক্ষা রাখে না । হাসিখুশি এই অভিনেত্রী তার অভিনয় দক্ষতা দিয়ে মন্ত্রমুগ্ধ করে ধরে আমাদেরকে । তার পাশাপাশি বিভিন্ন ধরনের সামাজিক কাজকর্ম আমাদেরকে আবেগপ্রবণ এবং আপ্লুত করে তোলে । তিন বছর আগে পরিচালক রাজ চক্রবর্তী সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি । তারপর আগের বছর যখন দেশজুড়ে ল-কডা-উন চলছে তখন শুভশ্রীর করে একটি ছোট্ট একটি পুত্রসন্তান ।

আমরা এর আগে দেখেছি যে সোশ্যাল মিডিয়াতে খবরের শিরোনাম দ-খল করে রাখত প্রতিনিয়ত ও শুভশ্রী গাঙ্গুলী এবং তার ছেলে। সারাদিন নানান ধরনের খুনসুটি ভিডিও শেয়ার করতে শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তীর । সেই সব ভিডিও মুহূর্তের মধ্যে দ-খল ক-রত খবরের শিরোনাম । এবং এই ছোট বয়স থেকেই এর জনপ্রিয়তা ক্রমশ বাড়তে থাকে । আপনি জানলে অ-বাক হবেন যে ইতিমধ্যে তার একটি ফ্যান পেজ খুলে নেওয়া হয়েছে।

সম্প্রতি একটি জিডিও প্রকাশ্যে এসেছে । সেখানে দেখা যাচ্ছে যে জানলার ধারে বসে বাইরের বৃষ্টিমাখা পরিবেশ দেখে মনে আনন্দ হয়েছে ছোট্ট ছেলে ইউভান এর । তাই তো সে আলতো আলতো সুরে গান গাওয়ার চেষ্টা করছে । এবং সেই ঘটনাটিকে রেকর্ডিং করে শুভশ্রী গাঙ্গুলী শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে । যা দেখে পুনরায় জনপ্রিয়তা বেড়েছে তার ছোট্ট ছেলের । ইতিমধ্যে নেট মাধ্যমে ভাইরাল ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র । এসেছে প্রচুর মন্তব্য ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button