যে তিনটি লক্ষণ দেখলে আপনি বুঝবেন আপনার কন্যা সন্তান হবে, রইল বিস্তারিত!

যে তিনটি লক্ষণ দেখলে আপনি বুঝবেন আপনার কন্যা সন্তান হবে, রইল বিস্তারিত!

নিজস্ব প্রতিবেদন :- মা হলো পৃথিবীর এমন এক ধরনের শব্দ যার মধ্যে আবেগ অনুভূতির রা-গ অ-ভিমান কা-ন্না স্বপ্ন সবকিছু লুকিয়ে থাকে । ছোট্ট শব্দ এটি যা পৃথিবীর সবথেকে বড় অর্থবাহি । তাইতো প্রত্যেক মেয়ে চাই জীবনের অনুভূতি পেতে । কখনো কখনো শা-রীরিক কো-নো স-মস্যার কারণে অনেকে হয়তো মা হয়ে উঠতে পারে না । কিন্তু যারা মা হয়েছেন তারা একমাত্র জানেন এর মূল্যবোধ ঠিক কতখানি । কিন্তু যে প্রশ্নটা বহু যুগ ধরে চলে আসে কখনো কু-সং-স্কার এর জন্য কখনো আবার কৌ-তুহল এর জন্য সে প্রশ্ন টি হল যে গ-র্ভে থা-কা অবস্থায় সন্তানটি ছেলে না মেয়ে সেটা জানা যায় কিভাবে।

আগেকার যুগে মেয়ে জন্ম দেওয়া ছিলো পাপ । সেই অর্থে অনেক ক্ষেত্রে দেখা গেছে কন্যা সন্তান জ-ন্ম হ-ওয়ার প-র তাকে মে-রে ফে-লা হ-য়েছে । এই অ-মান-বিক অ-ত্যা-চার গু-লি আগেকার দিনে প্রায় দেখা যেত । কিন্তু সময়ের সাথে সাথে মানুষ পাল্টেছে । তার সাথে পাল্টেছে তার চিন্তা-ভাবনা । সেই অর্থে এখন সমাজে ছেলে-মেয়ের সবার স্থান এক জায়গাতে অর্থাৎ সবার অধিকার সমান । কিন্তু আপনি কিভাবে জানলেন যে আপনার গ-র্ভে থা-কা সন্তান ছেলে না মেয়ে হতে চলেছে ? তা জানার বেশ কয়েকটি উপায় রয়েছে যা আজকের প্রতিবেদন আপনাদের সামনে তুলে ধরবো ।

গ-র্ভস্থ থাকাকালীন যদি আপনার বেশিরভাগ ক্ষেত্রে মিষ্টি খেতে ইচ্ছা করে তাহলে বুঝবেন যে আপনার পেটে ফুটফুটে একটি কন্যাসন্তান রয়েছে । কারণ এমনটা দেখা গেছে যে গর্ভাবস্থা থাকাকালীন যদি কোন মহিলার মিষ্টি খেতে ইচ্ছে হয় বেশি পরিমাণে তাহলে বেশিরভাগ ক্ষেত্রে তাদের কন্যাসন্তান জন্মগ্রহণ করেছে । গ-র্ভে থাকাকালীন মর্নিং সিকনেস অর্থাৎ অলসতা প্রত্যেকে মেয়েদের হয়ে থাকে । কিন্তু এই অলসতার পরিমাণের উপর নির্ভর করছে আপনার গ-র্ভের স-ন্তানের লি-ঙ্গ । যদি আপনি একটু বেশি অনুভব করেন তাহলে বুঝবেন যে আপনার গ-র্ভে থাকা সন্তানটি একটি কন্যা সন্তান ।

আর যদি কম অনুভব করেন তাহলে জানবি পুত্র সন্তান। আপনি গ-র্ভ-বস্থায় যখন ঘুমান তখন যদি নিজের অজান্তেই বেশিরভাগ সময় ডান দিক ফিরে শুয়ে থাকেন তাহলে আপনার কোলে একটি কন্যা সন্তান আসতে চলেছে। গ-র্ভাবস্থায় যদি আপনার চুল খুব পাতলা ও উজ্জলতাহী-ন হয়ে পরে তাহলে আপনি একটা ফুটফুটে কন্যা সন্তান জন্ম দিতে চলেছেন। আর আপনার গ-র্ভে পুত্র সন্তান থাকলে আপনার চুল আরো সুন্দর হয়ে উঠবে।এই সমস্ত লক্ষণগু-লি যদি আপনার মধ্যে রাখা যায় তাহলে নিশ্চিন্তে থাকুন কারণ আপনার ঘরের লক্ষী আসতে চলেছে ।


Leave a Reply

Your email address will not be published.