রাজ্যের সরকারি হাসপাতালগুলিতে একাধিক শূন্যপদে প্রচুর গ্রুপ-সি কর্মী নিয়োগ! জেনে নিন আবেদন করার পদ্ধতি!

নিজস্ব প্রতিবেদন :-পরিস্থিতি আবার ধীরে ধীরে স্বাভাবিক হওয়ার সাথে সাথে সমস্ত কিছু স্বাভাবিক হচ্ছে। তার পাশাপাশি একাধিক নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হচ্ছে এবং সম্প্রতি জানা যাচ্ছে যে পশ্চিমবঙ্গের যে সমস্ত সরকারি মেডিকেল কলেজগুলো রয়েছে সেখানে গ্রুপ সি পদে নিয়োগ করা হবে ।এই সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে ।

প্রসঙ্গত উল্লেখ্য এই নিয়ম পুরুলিয়া জেলার দেবেন মাহাতো মেডিকেল কলেজ ও‌ হাসপাতালে করা হবে বলে জানা যাচ্ছে এবং পশ্চিমবঙ্গের কোন জেলার বাসিন্দা এর জন্য আবেদন করতে পারে আসুন জেনে নেব আমরা বিস্তারিত তথ্য।
পদের নাম :- কো-অর্ডিনেটর ,ডাটা এন্ট্রি অপারেটর।
শূন্যস্থান পদের সংখ্যা:- মোট দুটি ।

শিক্ষাগত যোগ্যতা:-কো-অর্ডিনেটর:-হেলথ কেয়ার ম্যানেজমেন্ট বা হসপিটাল অ্যাডমিনিস্ট্রেশন বিষয়ে প্রার্থীকে পোস্ট গ্রাজুয়েট বা গ্রাজুয়েট হতে হবে। এর পাশাপাশি প্রার্থীকে এমএস অফিসের কাজ জানতে হবে। সাথে অন্তত দু বছরের কোনো সরকারি বা বেসরকারি সংস্থায় কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

ডাটা এন্ট্রি অপারেটর:-এর জন্য আপনাকে যেকোন শাখায় স্নাতক পাশ করতে হবে এবং অন্তত ৩ বছর কোনো সরকারি সংস্থা বা ৫ বছর কোনো বেসরকারি সংস্থায় কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স:- প্রার্থীর বয়স 21 থেকে 40 বছরের মধ্যে হতে হবে।
মাসিক বেতন :- 45000 টাকা ।

আবেদন পদ্ধতি :-এই চাকরিতে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। ফলে কোনোরকম আবেদন করার প্রয়জন নেই। নির্দিষ্ট দিনে ইন্টারভিউ-এর স্থানে পৌছে গেলেই‌ হবে।
ইন্টারভিউ-এর স্থান : কলেজ কাউন্সিল রুম, ফার্স্ট ফ্লোর, অ্যাকাডেমিক ভবন, DMGMCH, হাতুয়াড়া।
ইন্টারভিউ-এর তারিখ : ইন্টারভিউ নেওয়া হবে আগামী ৬ ডিসেম্বর ২০২১ সকাল ১১ টা থেকে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button