চারিদিকে কাঁচা বাদাম! এবারে বিয়ে বাড়ির বাজনাতেও শোনা গেল ভাইরাল ‘বাদাম বাদাম’ গান! নেট দুনিয়ায় মুহূর্তে ভিডিও।

নিজস্ব প্রতিবেদন ,:-বিয়ে বাড়ি মানেই হৈ-হুল্লোড় আনন্দ হাসি ঠাট্টা মজার সমস্ত কিছু এক ছাদের তলায় কয়েকদিনের জন্য পাওয়া । বহুদিন ধরে ভেঙে যাওয়া সম্পর্ক গুলো পুনরায় জুড়ে যাওয়া মানেই বিয়ে বাড়ি এমন বললে হয়তো খুব একটা ভুল হবেনা । আগেকার দিনে ব্যান্ড পার্টির প্রচলন ছিল ব্যাপক পরিমাণে ।কিন্তু সময়ের সাথে সাথে ব্যান্ড পার্টির পরিবর্তন হয়ে ডিজে বা অন্যান্য যেকোনো ধরনের মিউজিক ইন্সট্রুমেন্ট ব্যবহার করা হয় ।কিন্তু ব্যান্ডপার্টি যে একেবারে বিলুপ্ত হয়ে গেছে তেমনটা কিন্তু নয় ।এখনো পর্যন্ত অনেক বিয়ে বাড়িতে দেখা পাওয়া যায়।

আগেকার দিনে যে সমস্ত গান বাজারে চলত সেই সমস্ত গান গুলি মিউজিক ইন্সট্রুমেন্ট দিয়ে বাজানো চেষ্টা করত সেই সমস্ত লোকেরা অর্থাৎ ব্যান্ড পার্টির লোকেরা ।কিন্তু বর্তমানে যে সমস্ত গানগুলো খুব অল্প সময়ের মধ্যে ভাইরাল হচ্ছে সেই সমস্ত গানগুলি প্রতিস্থাপন করার চেষ্টা করছে সে সমস্ত লোকেরা । যেমন কিছুদিন আগে দুনিয়াতে ব্যাপক মাত্রায় ভাইরাল হয়েছিল ভুবন বাবুর গাওয়া গান কাঁচা বাদাম ।এই গানটি এতটা ব্যাপক পরিমাণে খুব অল্প সময়ের মধ্যে ছড়িয়ে পড়েছিল যে বহু নামিদামি তারকা এই গানের সাথে ভিডিও করতে শুরু করে দেয়।

এবার সেই গান বিয়ে বাড়ির ব্যান্ডপার্টি তে ব্যবহার হতে দেখা গেলো। একদম ঠিক শুনেছেন ।সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ।যেখানে দেখা যাচ্ছে একটি বিয়ে বাড়ির ব্যান্ডপার্টি লোকেরা বাজাচ্ছে কাচা বাদাম গানটি তাদের মিউজিক ইন্সট্রুমেন্ট এর সাহায্যে ।

এবং কোন এক ব্যক্তি ঘটনাটিকে তার মোবাইলের মাধ্যমে ক্যামেরাবন্দি করেছেন যা পরবর্তী ক্ষেত্রে সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করা হয়েছে । প্রকাশ করা মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে অর্থাৎ কথা আপনি বলতে পারেন যে কাচা বাদাম গান সম্পর্কে যদি কেউ ভিডিও করে বা খালি গলায় গান করে তাহলে সেটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যাচ্ছে নেট মাধ্যমে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button