দেশ জুড়ে ‘কাঁচা বাদাম’! রিলিজ হল কাঁচা বাদামের ‘হরিয়ানভি রিমিক্স’! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার দৌলতে একেবারে রাতারাতি ভাইরাল হয়ে উঠেছেন বীরভূমের কুরালজুড়ি গ্রামের বাসিন্দা বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর।বাদাম বিক্রি করতে গিয়ে গান বানিয়ে যেভাবে তিনি সেটিকে ট্রেন্ডিং গানে পরিণত করে দিয়েছেন তা নিঃসন্দেহে বিশেষভাবে উল্লেখযোগ্য।সম্প্রতি দেশের সীমানা ছাড়িয়ে সুদূর আফ্রিকাতেও তার কাচা বাদাম গানের রিমিক্স তৈরি করা হয়েছে। এবারে এই কাঁচা বাদাম গানের হরিয়ানভি রিমিক্স তৈরি করল বিখ্যাত প্রাদেশিক সংগীত সংস্থা।

সম্প্রতি এই গানটি সামনে আসার পরেই নেট দুনিয়া জুড়ে তা ভাইরাল হয়ে গিয়েছে।তবে শুধু হরিয়ানভি নয় এর আগেও বেশ কয়েকটি প্রাদেশিক ভাষায় কাচা বাদাম গানের রিমিক্স ভার্সন তৈরি করা হয়েছে যা শ্রোতাদের মন কেড়ে নিয়েছে।

“বাজেওয়ালা রেকর্ডস” নামক সংস্থার তরফ থেকে লঞ্চ হওয়া এই কাঁচা বাদামের হরিয়ানভি ভার্শন শুনলে যেকোনো সঙ্গীতপ্রেমী মানুষেরই নাচতে ইচ্ছে করবে তাতে কোন সন্দেহ নেই। এই গানটিতে অমিত ধুল এবং নিশা ভাট এর পাশাপাশি গানটির স্রষ্টা ভুবন বাদ্যকরও গলা মিলিয়েছেন বলে জানা যাচ্ছে। এই গানটির হরিয়ানভি ভার্শন কম্পোজ করেছেন ডেভিল কাগাসরিয়া।।

প্রকাশ পাওয়ার মাত্র কয়েক দিনের মধ্যেই প্রায় কুড়ি লক্ষের বেশি মানুষ এই গানটিকে দেখে নিয়েছেন। নেটদুনিয়ায় সর্বত্র চোখ রাখলেই এই গানটি শুনতে পাওয়া যাচ্ছে। পাশাপাশি গানটির সবথেকে আকর্ষনীয় বিষয় এই গানটির ভিডিওতে ভুবন বাদ্যকরকে একেবারে সানগ্লাস পড়ে সম্পূর্ণ অন্য লুকে দেখা গিয়েছে। প্রসঙ্গত বর্তমানে একজন সেলিব্রিটির থেকে কোন অংশে কম নয় ভুবন বাবু। দিন কয়েক আগেই কাঁচা বাদামের সঙ্গে তাল মিলিয়ে আরো একটি গান গেয়েছেন তিনি।।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button