পরনে খোলামেলা পোশাক, জিমে কসরত করে ঘাম ঝরাচ্ছেন ‘জাতীয় ক্রাশ’ Rashmika Mandanna! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:তেলেগু চলচ্চিত্রের একজন জনপ্রিয় অভিনেত্রী রশমিকা মন্দন্না কে কমবেশি সকলেই জানেন। অত্যন্ত অল্প বয়সেই নিজের অভিনয় দক্ষতার সাহায্যে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী।খুবই স্বল্পসংখ্যক অভিনেত্রীর মধ্যে রশ্মিকা অন্যতম, যিনি অল্প সময়ের মাঝে কোন চলচ্চিত্রে ১ বিলিয়ন রুপি আয় করেছিলেন।

বর্তমানে তেলেগু এবং কন্নড় চলচ্চিত্রের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে রয়েছেন তিনি। প্রসঙ্গত রশ্মিকা ২০১৬ সালের কন্নড় চলচ্চিত্র কিরিক পার্টি-এর মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন। ২০১৭ সালে তিনি চমক এবং আঞ্জানী পুত্রা নামক দুটি বাণিজ্যিকভাবে সফল চলচ্চিত্রে অভিনয় করেছিলেন।

এরপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। বেশ কয়েকটি সুপারহিট চলচ্চিত্র নিজের ভক্তদের উদ্দেশ্যে উপহার দিয়েছেন রশমিকা। এর মধ্যে রয়েছে কিরিক পার্টি (২০১৬), আঞ্জানী পুত্রা (২০১৭), চমক (২০১৭), চালো (২০১৮), গীতা গোবিন্দম (২০১৮), যাজামানা (২০১৯), সারিলেরু নিকেভ্যারু (২০২০) এবং ভীষ্ম (২০২০)।

সম্প্রতি গত বছরের শেষ দিকে রশমিকা মন্দন্না এবং আল্লু অর্জুন অভিনীত জনপ্রিয় চলচ্চিত্র পুষ্পা দ্য রাইজ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড হয়ে উঠেছিল এই চলচ্চিত্রের বিভিন্ন গান এবং সংলাপগুলো।

অভিনয়ের পাশাপাশি মডেলিং করতেও অত্যন্ত পছন্দ করেন রশমিকা। সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট একটিভ এই অভিনেত্রী। প্রায় সময় নানান ধরনের ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন নায়িকা। সম্প্রতি নেট মাধ্যমে ভাইরাল একটি ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি জিম এর মধ্যে শরীর চর্চা করছেন অভিনেত্রী।

অত্যন্ত দক্ষতার সাথে শরীরচর্চা করতে দেখা যাচ্ছে তাকে। প্রসঙ্গত এক সাক্ষাৎকারে রশমিকা জানিয়েছিলেন শরীরচর্চার জন্য নাচ অত্যন্ত ভালো জিনিস। তাই সময় পেলেই নাচ করেন তিনি। চাইলে আপনারাও রশমিকা মন্দন্নার ভাইরাল এই ভিডিওটি দেখে নিতে পারেন।

টিউবলাইট নিউজ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে।প্রায় তিন হাজারের কাছাকাছি মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন। যদি প্রতিবেদনটি ভালো লেগে থাকে তাহলে আপনারাও দেখে নিতে পারেন এই ভিডিও।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button