রানু মন্ডল কে টেক্কা! লতা মঙ্গেশকরের গান দুর্দান্ত কন্ঠে গেয়ে তুমুল ভাইরাল গৃহবধূ! মুহূর্তে ভাইরাল হল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:চলতি বছরের শুরুতেই সরস্বতী পুজোর ঠিক পরের দিন প্রয়াত হয়েছেন সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। আচমকাই তার ইহজগত থেকে চলে যাওয়া মেনে নিতে পারেননি ভক্তরা কেউই।

ভারতীয় সঙ্গীত জগতে তার মৃত্যুকে বড় ধরনের নক্ষত্রপতন বলা যেতে পারে। ভক্তদের একাংশের মতানুসারে, লতাজির কন্ঠে ছিল দেবী সরস্বতীর বসবাস। দীর্ঘ সময় ধরেই ভক্তদের একাধিক ভাষায় সুপারহিট গান উপহার দিয়েছেন লতা মঙ্গেশকর।।

তার মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় সেই সব গানের ভিডিও শেয়ার করে বহু মানুষকেই শোক প্রকাশ করতে দেখা গিয়েছিল। এর মধ্যে বেশির ভাগ ভিডিওই অত্যন্ত ভাইরাল হয়ে উঠেছে। এই লতা মঙ্গেশকরের গান গেয়েই রানাঘাট স্টেশন থেকে ভাইরাল হয়ে উঠে এসেছিলেন রানু মন্ডল।

এমনকি তার জনপ্রিয়তা বলিউড পর্যন্ত পৌঁছে গিয়েছিল। বলিউডের জনপ্রিয় সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার সঙ্গে গান রেকর্ড করেছিলেন তিনি।যদিও পরবর্তীতে নিজের দম্ভ এবং অহংকারের কারণে কালের অন্ধকারে হারিয়ে যান তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রানু মন্ডল এর মত আরেকজন অনামী শিল্পীর গান ভাইরাল হয়ে উঠে এসেছে।হঠাৎই ভাইরাল হয়ে পড়া ওই ভিডিওতে অত্যন্ত সাধারণ একজন মহিলার গলায় শোনা যাচ্ছে লতাজীর কালজয়ী গান ‘সত্যম শিবম সুন্দরম’।ভিডিওতে দেখা যাচ্ছে ওই মহিলার পরনে রয়েছে মলিন শাড়ি, মাথার চুলেও পাক ধরেছে সামান্য।

দেখতে অত্যন্ত সাধারণ হলেও এই মহিলার গলা সত্যিই এককথায় অনবদ্য। চাইলে আপনারাও সেই মহিলার গান শুনে নিতে পারেন। এই ভাইরাল ভিডিওটি আপনাদের কেমন লাগলো তা অবশ্যই প্রতিবেদনের কমেন্ট বক্সে জানাবেন।বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button