ফের লাইমলাইটে রানাঘাটের রানু মন্ডল! সম্পূর্ণ খালি গলায় গাইলেন শ্রেয়া ঘোষালের গান! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-লাইভ লাইটের কেন্দ্রবিন্দু থেকে সরে এল বিন্দুমাত্র কমেনি তার জনপ্রিয়তা । লকডাউন এর সময় তাকে আর দেখতে পাওয়া যাচ্ছিল না ক্যামেরার ওপারে ।কিন্তু পুনরায় পরিস্থিতি আবার স্বাভাবিক হওয়ার সাথে সাথেই দখল করছে একাধিকবার খবরের শিরোনাম ।রানু মন্ডল রানাঘাট স্টেশন চত্বরে গান গাওয়া রানু মন্ডল এ কথা বিশ্বের প্রায় প্রতিটি মানুষ জানে ।

কারণ তার কণ্ঠে এতটাই জাদু রয়েছে যে গান শুনে রীতিমতো বিভোর হয়ে যেতে দর্শকেরা।রানু মন্ডলের যাত্রা সম্পর্কে আমরা সকলেই অবগত।রানাঘাটের স্টেশন চত্বর থেকে মুম্বাইয়ের নামই স্টুডিওতে গান গাও সহজ ব্যাপার ছিল না । কিন্তু তার কণ্ঠের ক্ষমতায় তিনি সেই জায়গায় পাড়ি দিতে পেরেছেন ।মূলত হিমেশ রেশমিয়া দৌলতে তিনি এই সুযোগ পেয়েছিলেন ।

রাতারাতি তারকা, কয়েক ঘণ্টায় খ্যাতির শীর্ষে, সমস্ত ফোকাস ঘোরানো তাঁরই দিকে সেখান থেকে আচমকা কোথায় গেলেন তিনি ? অনেকের মত, অহঙ্কারই কাল হল রাণুর! নাম-ডাক হওয়ার পর অ্যাটিটুড-ই বদলে যায় তাঁর! ফ্যানেদের সঙ্গে খারাপ ব্যবহার করতে শুরু করেন!

এর পাশাপাশি খুব অল্প সময়ে যথেষ্ট পরিমান খ্যাতি এবং জনপ্রিয়তা পাওয়ার জন্য রানু মন্ডল এর মধ্যে জন্ম নিয়েছিল এক অদ্ভুত ধরনের অহংকার এর যা তাকে টেনে নামিয়ে ছিল বাস্তবের মাটিতে ।পাশাপাশি বিভিন্ন ইউটিউবাররা তার সাক্ষাৎকারের জন্য তার বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় ।তাদের সাথে জমিয়ে আড্ডা দেন রানু মন্ডল সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে।

সেখানে দেখা যাচ্ছে যে লাল রঙের একটি নাইটি পড়ে কাঁধে গামছা নিয়ে সাক্ষাৎকারে উপস্থিত রয়েছে রানু মন্ডল এবং সাক্ষাৎকারে পাশাপাশি গুনগুন করে শ্রেয়া ঘোষালের বিখ্যাত গান ঢাক বাজা কাসর বাজা গাইলেন । ইতিমধ্যে তার কন্ঠে এই গানটির মাধ্যমে যে সেটা বলার অপেক্ষা রাখে না।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button