আরও একবার লাইমলাইটে রানু মন্ডল! প্রকাশিত হলো নতুন গান! মুহূর্তে ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-আকাশে সঠিক মতন উড়ান দিতে পারলেও ধরে রাখতে পারেনি সেই সাফল্যকে । যার ফলে পুনরায় মাটিতে মুখ থুবড়ে পড়তে হয়েছিল রানু মন্ডল কে । তবে পুনরায় আবার আকাশে উড়ানো দেওয়ার প্রস্তুতি করছে রানু মন্ডল । এমনটা জানিয়েছে সূত্র মারফত ।যার ফলে এই বাংলার দর্শকেরা পুনরায় আবার শুনতে পাবে রানু মন্ডলের কন্ঠে কিছু গান ।

লকডাউন এর সময় অবস্থা অত্যন্ত খারাপ হয়ে গিয়েছিল রানু মন্ডল এর । অভাবের সংসার দেখা দিয়েছিল তার মধ্যে। তাই তাকে ফিরে যেতে হয়েছিল রানাঘাট স্টেশন চত্বরে। যদিও অনেকেই তাকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন কিন্তু তাতে তেমন ভাবে কোনো ফল হয়নি । এমনকি বলিউড থেকে আসেনি তার কোন ডাক ।

চরম দূর্দশার মধ্যেও কিন্তু রানু মন্ডল নিজের বেফাঁস মন্তব্য করতে ভুলে যান না তিনি । একাধিকবার বিভিন্ন নামিদামি তারকা দের কে নিয়ে বা সাধারণ মানুষদেরকে নিয়ে বেফাঁস মন্তব্যের জন্য দখল করে খবরের শিরোনাম । যার ফলে প্রতিনিয়ত দর্শক সংখ্যা এবং অনুগামী সংখ্যা কমতে থাকে এই রানু মন্ডলের । তবে পুনরায় ঘুরল ভাগ্যের চাকা ।

সম্প্রতি একটি স্টুডিওতে তাকে দেখতে পাওয়া গেছে নতুন গান রেকর্ড এর জন্য ।সম্প্রতি আবার ভাইরাল হতে দেখা গেল রানু মন্ডল কে। আর এক বছর আগের একটি ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি একটি স্টুডিওতে নতুন একটি আগমনী গান “তোমারি আশায়” রেকর্ড করছেন। তার সাথে সহ গায়ক হিসেবে আছেন বিজয় সুরোদিপ শিল এবং অমর্ত্য।গানটির লিরিক্স দিয়েছেন প্রীতম দে।

স্টুডিওতে তার গলায় সুরেলা গান শুনে সত্যিই অবাক হতে হয় বিশেষ করে গানটি সেই বছরে হয়েছিল সুপার ডুপার হিট। এক বছর কেটে যাওয়ার পরেও গানটির জনপ্রিয়তা এতটুকু কমেনি। গানটি শুনে মনে হয় যেন কোনো প্রফেশনাল সিঙ্গার গানটি গেয়েছেন। পুনরায় অনেকেই চাইছেন রানু মন্ডল যাতে আবার স্বমহিমায় ফিরে আসে সকলের সামনে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button