কালীপূজার ফাংশানে মঞ্চে অসাধারণ গান গেয়ে আবারও লাইমলাইটে রানু মন্ডল! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- হঠাৎ করে খবরের শিরোনাম দখল করা রানু মন্ডল এর অবস্থা সম্পর্কে আমরা প্রত্যেকে অবগত।কিভাবে তার উত্থান ঘটেছিল কেনই বা তিনি আবার পুরনো জীবনে ফিরে গেলেন সে সমস্ত খুঁটিনাটি তথ্য আমরা প্রত্যেকেই জানি। রানাঘাট স্টেশন চত্বরে গান গাওয়া রানু মন্ডল হিমেশ রেশমিয়ার দৌলতে মুম্বাইয়ের নামিদামি স্টুডিওতে গান করেছিলেন। সেই গান পাড়ার পুজো মণ্ডপ থেকে শুরু করে বিভিন্ন জায়গা দখল করে ছিল।

এমনকি প্রতিবেশী দেশ বাংলাদেশে তার প্রভাব রয়েছে বেশ কিছুটা। কিন্তু লকডাউন এর সময়ে রানু মন্ডল অবস্থা অত্যন্ত শোচনীয় হয়ে গেছিল। হাতে কোনো কাজ ছিল না। কোন অনুষ্ঠান ছিল না ।যার ফলে টাকা পয়সার অভাব অতি অবশ্যই দেখা দিয়েছিল। যদিও বিভিন্ন ইউটিউবাররা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিল। তার সাথে সাক্ষাৎকার করার নাম করে একাধিকবার সাহায্য করে গেছে বিভিন্ন ইউটিউবার।

তাতে কিছুটা হলেও স্বস্তি পেয়েছিলো রানু মন্ডল ।তবে পরিস্থিতি স্বাভাবিক হওয়ার সাথে সাথে পুনরায় ভাগ্য ফিরতে চলেছে তার। এমনটা শোনা যাচ্ছে যে বাংলাদেশের হিরো আলমের ছবিতে গান গাইতে চলেছে রানু মন্ডল ।তবে তার আগে নিজের এলাকার মাটি কাঁপালেন পুনরায় গান করে। সম্প্রতি দীপাবলির রাতে রানু মন্ডল কে দেখা গেলো একটি জায়গাতে স্টেজ পারফরম্যান্স করতে।ভিডিওতে দেখা গেল “এক বার চেহারা হাটা দে সারাবি” গানটি গাইলেন তিনি।

ডিজের তালে চরম এনার্জিতে গান গেয়ে স্টেজ মাতালেন। সামনে উপস্থিত ছিলেন বহু মানুষজন। Bong official নামের একটি ইউটিউব চ‍্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে যা ইতিমধ্যে ভাইরাল হয়েছে। এতদিন বাদে রানু মন্ডলকে স্টেজ শো করতে দেখে খুশি হয়েছেন অনুরাগীরও। 11 হাজার মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন ও পছন্দও করেছেন‌।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button