ওপার বাংলার হিরো আলমের সঙ্গে এবার জুটি বাঁধতে চলেছেন রানাঘাটের রানু মন্ডল! তোলপাড় সোশ্যাল মিডিয়া।

নিজস্ব প্রতিবেদন :- রানাঘাট স্টেশন চত্বরে গান গাওয়া রানু মন্ডল এবার পাড়ি দিয়েছে বাংলাদেশ। একদমই ঠিক শুনেছেন। বহুদিন আগে তার বলিউডে যাত্রা শুরু হয়েছিল মূলত হিমেশ রেশমিয়ার হাত ধরে। তার গান এতটাই পরিমাণে ভাইরাল হয়েছিল যে হিমেশ রেশমিয়া তাকে প্লেব্যাক সিঙ্গার হবার সুযোগ করে দেন। কিন্তু বিপুল পরিমাণে অ-হংকার শরীরে জমে যাওয়ার কারণে রানু মন্ডল কে ফিরে আসতে হয় আবার আগের জায়গাতেই।

সম্প্রতি শোনা যাচ্ছে যে রানু মন্ডল এর জীবন কাহিনী নিয়ে বলিউডে একটি সিনেমা তৈরি হতে চলেছে। এই সিনেমাতে রানু মন্ডল এর চরিত্রে অভিনয় করবেন ঈশিকা দে। ইতিমধ্যে অভিনেত্রী ঈশিকা এর সাথে রানু মন্ডল এর কথোপকথন হয়েছে। কিছুদিন আগেই ঈশিকা রানু মণ্ডলের বাড়িতে এসেছিলেন ওদীর্ঘক্ষন আলোচনা হয়েছিল তাদের মধ্যে।

তবে এরই মাঝে হঠাৎ করেই এমনটা শোনা যাচ্ছে বাংলাদেশ প্লেব্যাক রতে চলেছেন রানু মন্ডল এবং মূলত হিরো আলমের প্রযোজনায় তৈরি হওয়া ছবিতে একটি গান গাইবে বলে জানা যাচ্ছে। বাংলাদেশের সুপারস্টার হিরো আলম -এর পরবর্তী ফিল্মে প্লে-ব‍্যাক করছেন রাণু। বৃহস্পতিবার তাঁর সঙ্গে এই ব্যাপারে চূড়ান্ত কথা হয়েছে বলে জানিয়েছেন হিরো আলম।তিনি বলেছেন, তাঁর সঙ্গে ভিডিও কলে কথা হয়েছে রাণুর। তিনি হিরো আলমের ফিল্মে দুটি গান গাইবেন বলে জানা যাচ্ছে। ফিল্মটি প্রযোজনা করছেন হিরো আলম নিজেই।

তিনি আশাবাদী, রাণুর গান দর্শকরা আগের মতোই গ্রহণ করবেন।এদিন রাণুর সঙ্গে তাঁর ভিডিও কলের রেকর্ডিং সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন হিরো আলম। তিনি জানিয়েছেন, রাণুর বাংলাদেশের ফিল্মে প্লে-ব‍্যাকের খবরে রীতিমতো উচ্ছ্বসিত বাংলাদেশের দর্শকরা।পুনরায় রানু মন্ডল চাপার লাইভ লাইটের কেন্দ্রবিন্দুতে আসছে সেই ঘটনা জানতে পেরে উচ্ছ্বাসিত অনুরাগীরা।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button