গরিব পথশিশুদের হাতে খাবার তুলে দিলেন রাখি সাওয়ান্ত! ভিডিও প্রকাশ্যে আসতেই হল ভাইরাল।

নিজস্ব প্রতিবেদন:নিজের কর্মকাণ্ডের কারণে প্রায়সময়তেই সংবাদ শিরোনামে থাকেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত। বেশিরভাগ সময় নানান ধরনের বিতর্কিত মন্তব্য করে থাকেন তিনি। দিন কয়েক আগেই ভ্যালেন্টাইন্স ডের আগের স্বামী রিতেশের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন রাখি।

পাশাপাশি এই সময়ে তিনি যে ডিপ্রেশনে চলে গিয়েছিলেন সে কথাও জানিয়েছেন।এমতাবস্থায় সম্প্রতি কয়েকজন শ্রমজীবী মহিলা ও তাদের শিশুদের নিজের হাতে খাবার খাইয়ে ভাইরাল হলেন অভিনেত্রী।

দিন কয়েক আগে নিজের সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন রাখি সাওয়ান্ত। সেই ভিডিওটি দেখার পরই রাখীর প্রশংসায় পঞ্চমুখ হয়ে পড়েছেন নেটিজেনরা।

ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে গাড়ি থেকে খাবারের প্যাকেট হাতে করে নেমে গিয়ে সামনে দাঁড়িয়ে থাকা মহিলাদের আম্মা বলে সম্বোধন করে তাদের বাচ্চাদের কথা জিজ্ঞাসা করছেন রাখি। এরপর তাদের মধ্যে একজন অভিনেত্রীকে বাচ্চাদের কাছে নিয়ে যান। এরপরে খাবারের প্যাকেট থেকে ইডলি, ধোসা, সাম্বার, ফলের রস প্রভৃতি বের করে বাচ্চাদের হাতে তুলে দেন রাখি।

এমনকি একটি শিশুকে নিজের হাতে খাইয়ে দেন তিনি। কিন্তু এই সময় আরও একটি ঘটনা ঘটে। রাখি যখন ঐ গরিব শিশুদের মুখে খাবার তুলে দিচ্ছিলেন তখন বেশ কয়েকজন সেখানে ভিড় করেছিলেন তাকে দেখার জন্য। সেটি লক্ষ্য করা মাত্রই অভিনেত্রী তাদের ধমক দিয়ে সেখান থেকে চলে যেতে বলেন।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হতে রাখির প্রশংসায় পঞ্চমুখ হয়ে পড়েছেন নেটিজেনরা। অনেকেই বলেছেন নানান ধরনের বিতর্কিত মন্তব্যের মাধ্যমে সব সময় সংবাদ শিরোনামে থাকলেও তিনি যে ভাল কাজ করেছেন তার জন্য তার প্রশংসা প্রাপ্য। চাইলে রাখি সাওয়ান্তের এই ভাইরাল ভিডিওটি আপনারাও দেখে নিতে পারেন। ভিডিওটি কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না।

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

Leave a Reply

Your email address will not be published.

Back to top button