ক্যামেরার সামনেই ঘনিষ্ঠ হলেন রাজ-শুভশ্রী! সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে শুরু হয়েছে তুমুল বিতর্ক! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-গোটা রাজ্য জুড়ে ঘূর্ণিঝড়ের প্রভাবে তাপমাত্রা যখন বৃষ্টিমুখর এবং ক্রমশ নিম্নগামী তখন কিন্তু নিজেদের মধ্যে রোমান্স বাড়িয়ে উষ্ণতার পারদ সৃষ্টি করেছে তারকা দম্পতি ।তারা আর কেউ নয় বরং সকলের পরিচিত রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী ।চার বছর আগে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ।

এবং গত বছরই তাদের এসেছে ছোট্ট একটি পুত্র সন্তান ।অপরদিকে 2021 এর বিধানসভা ভোটে জয়লাভ করে বিধায়ক হয়েছেন রাজ চক্রবর্তী ।কিন্তু ক্যামেরার সামনে একি করলেন শুভশ্রী গাঙ্গুলী?সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকতে পছন্দ করেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী দুজনেই ।একাধিকবার বিভিন্ন অন্তরঙ্গ ঘনিষ্ঠ মুহূর্তগুলো তারা শেয়ার করেছে অনুরাগীদের সাথে ।

এবারও তার অন্যথা হলো না ।একটি ঘরোয়া পার্টিতে উপস্থিত ছিল তার বন্ধু এবং বান্ধবী ।সেখানে হিন্দি গানের সাথে নাচতে দেখা গেল রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী কে। তবে এখানেই সীমাবদ্ধ থাকেনি। অন স্ক্রীন ক্যামেরা মধ্যেই রাজ চক্রবর্তীকে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতে শুরু করলেন শুভশ্রী গাঙ্গুলী।

কোন কিছুর তোয়াক্কা না করে তার এই সাহসিকতা দেখে অনেকে আবার অনেকেই আপ্লুত আবার অনেকেই কুরুচিকর মন্ত্যব্য ছুঁড়ে দিয়েছেন তাদের দিকে।বর্তমানে “কেরিয়ার, সন্তান ও সংসার”এই তিনটি বিষয়কেই দারুণভাবে ব্যালেন্স করে এগিয়ে যাচ্ছেন শুভশ্রী।এদিন নিজের ইনস্টাগ্রাম স্টরিতে রাজ শুভশ্রীর এই রোমান্টিক মুহূর্তের ভিডিওটি শেয়ার করে লেখেন “এই দুইজম মানুষ হলো ভালোবাসা”।

ভিডিওটিতে শুভশ্রীর পরনে ছিল সবুজ রঙের ফুল স্লিভ সোয়েটার ক্রপ টপ ও ব্লু ডেনিম শর্ট। অন্যদিকে রাজের পরনে ছিল নীল রঙের ফুল স্লিভড শার্ট ও ডেনিম জিন্স।ইতিমধ্যে তাদের সেই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে ব্যাপক পরিমাণে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button