পরনে একদম ছো-ট প্যান্ট, উ-ন্মুক্ত উ’রু! দারুন হ-ট লুকে ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী শ্রাবন্তী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- গতবছর দুর্গাপূজার সময় খবরের শিরোনাম দ-খল করেছিল শ্রাবন্তী চ্যাটার্জী এবং তার প্রাক্তন স্বামী রোশন সিং । তার কারণটা এখন কারও অজানা নয় । পরপর দুইটি বি-য়ে ভে-ঙে যা-ওয়ার পর তৃতীয় নম্বর সম্পর্কে জড়িয়েছিলেন শ্রাবন্তী চ্যাটার্জী । কিন্তু তৃতীয় সম্পর্ক বি-চ্ছেদের পর থেকে স-মা-লোচনার ঝ-ড় ব-য়ে যা-য় তাকে নিয়ে । নানান ধরণের উ-ক্তির শি-কার হতে হয় তাকে । তবুও অভিনেত্রী বিন্দুমাত্র তোয়াক্কা করেনি সে সমস্ত বিষয়গু-লিকে । বরং এক প্রকার এড়িয়ে চলেছেন । কিন্তু প্রতিনিয়ত বাড়িয়েছিলেন জ-ল্পনা এবং উ-ত্তেজনা বিভিন্ন ছবি ভিডিও এবং ক্যাপশন এর মাধ্যমে । সম্প্রতি সেই ঘটনার পুনরাবৃত্তি দেখা গেল আর একবার ।

২০২১ এর বিধানসভা ভোটের আগে ভারতীয় জনতা পার্টির হাত ধরে রাজনৈতিক জগতে পদার্পণ করেন তিনি। ভেবেছিলেন একজন সফল রাজনীতিবিদ হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করবেন । কিন্তু তার স্বপ্ন স্বপ্নই থেকে গেছে । কারন তার খামখেয়ালিপনায় বাস্তব জীবনে খামখেয়ালীপনা মানুষ ভালো চোখে নেয় নি । তাইতো বেহালা প্রার্থী হওয়া সত্ত্বেও তাকে হার স্বীকার করতে হয়েছে । বিপুল ভোটে হেরে গিয়েছিলেন শ্রাবন্তী চ্যাটার্জী । তার পাশাপাশি ক্যারিয়ার জীবনী ধীরে ধীরে কমে আসছিল জনপ্রিয়তা । কিন্তু এরই মাঝে যে বিষয়টি মানুষ ভুলে গিয়ে ছিল সেটি হলো তার বৈবাহিক জীবনের সম্পর্ক। এবার পুনরায় খবরের শিরোনাম দখল করল সেটি ।

গোটা সোশাল মিডিয়া যখন তো-লপা-ড় নুসরাত এবং নিখিলের সম্পর্কের বি-চ্ছেদের ঘটনা কে নিয়ে তখন তার ই মাঝে আরও একধাপ জ-ল্পনা বা-ড়িয়ে দিলেন শ্রাবন্তী চ্যাটার্জী। বেশ কিছুদিন আগে রোশন আ-দা-লতের দ্বা-রস্থ হয়েছিলেন এবং চেয়েছিলেন’ শ্রাবন্তীর সাথে পুনরায় সংসার করতে । কিন্তু এর প্রতিক্রিয়ায় শ্রাবন্তী জানিয়েছিলেন যে তিনি একাই স্বাবলম্বী । কারোর দরকার পড়বে না এবং তিনি এই সম্পর্কের সাথে থাকতে চান না। কিন্তু প্রশ্ন ছিল যে তাহলে কি নতুন কোনো সম্পর্কে জড়িয়ে শ্রাবন্তী চ্যাটার্জী? একদমই এই জ-ল্পনাকে হাওয়ায় উড়িয়ে দেওয়া যায় না তার কারণ এই ছবিটি।

সম্প্রতি পাহাড়ের কোলে একা নিরিবিলি । তে একটি ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী চ্যাটার্জী । সেখানে তাকে দেখা যাচ্ছে কালো রংয়ের টপ এবং একটি হ-ট প্যা-ন্ট পরা অবস্থায় । ছবি দেখলে আপনিও বুঝতে পারবেন যে সেটি পাহাড়ের কোন জায়গাতে । কিন্তু কার সাথে? ঘনিষ্ঠ মহল থেকে পাওয়া সূত্রে জানা যাচ্ছে শ্রাবন্তী তারা আবাসন এ এক ব্যবসায়ীর সাথে নতুনভাবে সম্পর্কে জড়িয়েছে । তবে এখনো পর্যন্ত তাকে প্রকাশ্যে আনেনি । আর এই ছবিতে ব্যবহার করা ক্যাপশন বাড়িয়ে দিয়েছে আরো জ-ল্পনা ।তিনি লিখেছেন সবারই নিজস্ব একটা টাইম মেশিন আছে । এইখানে মাধ্যমে কি বোঝাতে চেয়েছেন তা সত্যি নয় এই মুহূর্তে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button