বাবাকে হারিয়ে মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন রচনা! এখন কেমন আছেন? জানালেন নিজেই! ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-গত সোমবার বাংলা জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জীর বাবা পরলোকে গমন করেছেন ।স্বাভাবিকভাবেই মানসিকভাবে ভেঙে পড়েছেন তিনি ।যখন আমাদের কাছের মানুষ আমাদেরকে ছেড়ে চলে যায় তখন চারিপাশে যে শূন্যতা সৃষ্টি হয় সত্যি সেটা ভাষায় প্রকাশ করার মত আর থাকেনা বাংলার অভিনয় জগতে একসময়ের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন রচনা ব্যানার্জি ।

দীর্ঘদিন ধরে অভিনয় জগৎ থেকে সরে আসার পরও বিন্দুমাত্র কমেনি তার জনপ্রিয়তা।90 দশকের আগে প্রতিটি ছবিতে নিজের অভিনয় দক্ষতা প্রদর্শন করে জয় করেছিলেন লক্ষ লক্ষ দর্শকের মন। তার পাশাপাশি এত জনপ্রিয়তা সৃষ্টি হবার অন্যতম আরও একটি কারণ হচ্ছে গত 10 বছর ধরে দিদি নাম্বার ওয়ান এর মতন রিয়েলিটি শো এর সঞ্চালনায় ভূমিকায় অভিনয় করা।

আমাদের আশেপাশে মানুষ রচনা ব্যানার্জি কে সেই জায়গাতে দেখতে অভ্যস্ত হয়ে গেছে। কিন্তু এভাবে হঠাৎ করে তার বাবা মারা যাওয়ার কারণে তিনি যে মানসিক অসুস্থ বা ভেঙে পড়েছেন তার জন্য চিন্তিত হয়ে পড়েছে তার অনুরাগীরা। প্রতিনিয়ত বিভিন্ন মাধ্যমে কখনো মেসেজ কোন কমেন্ট সেকশনে মাধ্যমে বিভিন্ন অনুরাগীরা তার অবস্থার কথা জানার চেষ্টা করছে।

এবার রচনা ব্যানার্জি নিজেই লাইভে এসে বললেন যে তিনি কেমন আছেন ।সম্প্রতি একটি লাইভ ভিডিও করছেন সেখানে তিনি বললেন যে তিনি ভালো আছেন ।আপাতত এখন তিনি বাড়িতে আছেন। খুব একটা বাড়িতে থাকা হয়না। কিন্তু বর্তমান সময়ে কিছু করার নেই। তাকে বাড়িতেই থাকতে হচ্ছে ।সকলকে তিনি ধন্যবাদ জানিয়েছেন ।পাশে থাকার জন্য ।পাশাপাশি এই ভিডিওটা দেখার জন্য ইতিমধ্যে ভিডিওটির মাধ্যমে তুমুল ভাইরাল হয়েছে

Leave a Reply

Your email address will not be published.

Back to top button