পুস্পা সিনেমার সুপারহিট গান ‘Srivalli’ তে বান্ধবীদের সাথে কোমর দোলালেন রচনা ব্যানার্জী! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-রচনা ব্যানার্জি দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকা থেকে শুরু করে অভিনয় জগতের রুপোলি পর্দা সব ক্ষেত্রে একজন চার্মিং এনার্জেটিক অভিনেত্রী হিসেবে পরিচিত । তার পাশাপাশি সামাজিক কাজকর্ম তার কথাবার্তা এবং অনুরাগীদের সাথে ব্যবহার অত্যন্ত সুন্দর হওয়ার কারণে এই বয়সে এসেও কিন্তু তিনি বাড়িয়ে চলেছেন তার জনপ্রিয়তা ।

সোশ্যাল মিডিয়ায় প্রচুর পরিমাণে একটিভ থাকে দেখা যায় রচনা ব্যানার্জি কে ।এবার নিজের গার্লস গ্যাং নিয়ে মঞ্চ কাঁপালেন তিনি ।বিগত কয়েকদিন আগে তার বাবা পরলোকে গমন করেছেন । তাঁর পরিবারের মধ্যে সবথেকে প্রিয় মানুষটি চলে যাওয়ার কারণে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন তিনি ।

যদিও এটা ভীষণ স্বাভাবিক ।তাই দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকা কাজকর্ম থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন কিছুদিনের জন্য । সেই দিনগুলিতে দায়িত্ব তুলে দিয়েছিলেন অন্যের হাতে । কিন্তু দর্শকদের অনুরোধে পুনরায় তাকে আবার ফিরতে হলো মঞ্চে । একপ্রকার বিষন্নতা মনে থাকার পরও দর্শকদের কিন্তু আনন্দিত করে চলেছে প্রতিনিয়ত ।

এবার সবকিছু ভুলে রচনা ব্যানার্জি তার বান্ধবীদের সাথে পুষ্পা ছবির গানে নেচে হলেন ভাইরাল ।সম্প্রতি বন্ধুদের সাথেই মেতে উঠতে দেখা গেল অভিনেত্রীকে। প্রিয় বন্ধুদের সঙ্গে পুষ্পা সিনেমার ‘srivalli’ গানে কোমরও দোলালেন।ভিডিও শুরুতেই রচনার চার বান্ধবীকে নাচতে দেখা যায়। আর এর পরেই ফ্রেমে ধরা দিয়েছেন অভিনেত্রী।

গানের তালে সিগনেচার স্টেপে নেচে মজায় মেতে উঠেছেন। পুরো গার্ল গ‍্যাং এর সাথে খোশমেজাজে ধরা দিয়েছেন রচনা। বন্ধুদের সাথে নাচের এই রিল ভিডিও শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী নিজেই।

সঙ্গে ক্যাপশনে লেখেন “শ্রীবল্লভী উইথ মাই ক্রেজি ফ্রেন্ড”। ক্রেজিগার্লদের এই ক্রেজিনেস ইতিমধ্যে পছন্দ করেছেন দর্শকরা, সঙ্গে কমেন্টবক্স ভরিয়েছেন প্রশংসায়। পাশাপাশি ভিডিওটি মারাত্মক পরিমাণের ভাইরাল হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button