ওড়িয়া দাদাগিরির মঞ্চে অতিথি হয়ে গিয়ে প্রাক্তন স্বামীকে নিয়ে মুখ খুললেন রচনা ব্যানার্জী! সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-আপনারা হয়তো অনেকেই কথা জানেন না যে বাংলা সিনেমার পাশাপাশি উড়িয়া সিনেমাতেও কিন্তু রচনা ব্যানার্জি একাধিক ছবি করেছেন ।এবং সেখানে অভিনয় করতে গিয়ে তার সাথে পরিচয় হয় সিদ্ধার্থ মহাপাত্রের সাথে । পরবর্তী ক্ষেত্রে তার সাথে সম্পর্ক তৈরী হয় এবং তারা একে অপরকে বিয়ে করেন ।

কিন্তু সেই সম্পর্ক বেশি দিন টেকেনি কিছুদিন যাওয়ার পর তাদের মধ্যে ডিভোর্স হয়ে গিয়েছিল। এবার নিজের প্রাক্তন স্বামীকে নিয়ে দাদাগীরির মঞ্চে মুখ খুললেন রচনা ব্যানার্জি ।বাংলার রিয়েলিটি শোতে দাদাগিরি অত্যন্ত জনপ্রিয় একটি অনুষ্ঠান । এখানে সঞ্চালনা ভূমিকায় রয়েছে প্রাক্তন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী।

কিন্তু এই রিয়েলিটি শো এর জনপ্রিয়তা এতটাই বেড়ে গেছে এবার উড়িষ্যাতে চলেছে দাদাগিরি এবং সেই এর নাম হচ্ছে দাদাগিরি হৃদ্রুয়ে এবং এই রিয়েলিটি শোয়ের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন সুপারস্টার অনুভব মোহান্তি। প্রসঙ্গত উল্লেখ্য এই অনুভবে রচনা ব্যানার্জি কিন্তু একাধিক ছবিতে অভিনয় করেছেন।

এবার তার সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত হতে দেখা গেল টলিউড অভিনেত্রী এবং ‘দিদি নাম্বার ওয়ান’ সঞ্চালিকা রচনা ব্যানার্জিকে।প্রসঙ্গত অনেকেই জানেন না টলিউডে অভিনয়ের পাশাপাশি ওড়িয়া ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন রচনা ব্যানার্জি। সেখানেই কাজ করাকালীন পরিচয় হয়েছিল তার ওড়িয়া অভিনেতা সিদ্ধান্ত মহাপাত্রের সঙ্গে।

এবার ওড়িয়া দাদাগিরিতে উপস্থিত হয়ে সিদ্ধান্ত মহাপাত্রকে নিয়ে মুখ খুলতে দেখা গেল রচনা ব্যানার্জিকে।এদিন অভিনেত্রী জানিয়েছেন বিচ্ছেদ হয়ে গেলেও দুজনের মধ্যে কোন প্রকার তিক্ততা নেই।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button