শীতের রাতে পায়ের নিচে আগুন ধরিয়ে ‘হায় গারমি’ গানে তুমুল নাচ অভিনেত্রী রচনা ব্যানার্জীর! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-বাংলার অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন রচনা ব্যানার্জি। তার অভিনীত ছবি গু-লি সম্পর্কে নতুন করে কোন তথ্য প্রদান করার কোন প্রয়োজন পড়বে না । এমনকি তার অভিনয় দক্ষতা নিয়ে কোনো রকম কোনো সমালোচনা করার প্রয়োজন নেই ।নব্বই দশকে আমাদের ছোটবেলা কেটেছে মূলত এই সমস্ত অভিনেত্রীদের অভিনয় দেখে ।

প্রতিনিয়ত একের পর এক দুর্ধর্ষ ছবিতে অভিনয় করেছিলেন দর্শকদের মন ।কিন্তু সম্প্রতি তিনি মানসিকভাবে সম্পূর্ণ ভেঙে পড়েছেন। কারণ তার প্রিয় কাছের বন্ধু তার বাবা কিছুদিন আগেই তাকে ছেড়ে পরলোকগমন করেছেন।সম্প্রতি কিছুদিন আগেই বাবাকে হারিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী তথা দিদি নাম্বার ওয়ান এর প্রাক্তন সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়।

মানসিকভাবে এরপর তিনি এতটাই বিপর্যস্ত হয়ে পড়েছেন যে শেষ পর্যন্ত শোয়ের শুটিং পর্যন্ত বন্ধ করে সঞ্চালনার দায়িত্ব অন্যের হাতে তুলে দিয়েছেন। ঠিক এমতাবস্থাতেই ভাইরাল হলো রচনা ব্যানার্জীর একটি নাচের ভিডিও। ভাইরাল এই ভিডিওতে রচনার নাচ দেখে সকলেই আপ্লুত হয়ে পড়েছেন।

সম্প্রতি যে ভিডিওটি ইউটিউবে প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে টপ এবং জিন্সের প্যান্ট পরা অবস্থাতে আগুন ধরিয়ে শীতের আমেজ কে উপভোগ করছে অভিনেত্রী ।জনপ্রিয় হিন্দি হাই গার্মি গানের সাথে তুমুলভাবে নেচে চলেছেন তিনি ।নিচে জ্বলছে আগুন।

স্বাভাবিকভাবেই অনেকের মনেই প্রশ্ন এসেছে এই অবস্থায় তিনি কিভাবে এমন কাজ করতে পারছেন। কিন্তু পরবর্তীতে জানা গেছে এটি তার অনেক পুরনো একটি ভিডিও যেটা সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করা হয়েছে ।পুনরায় তিনি আবার আগে ছন্দে ফিরে আসুক এমনটা চেয়েছে লক্ষ লক্ষ অনুরাগীরা।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button