ফের বিয়ে করতে চলেছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা! প্রেম দিবসেই ঘোষণা অভিনেতার! তোলপাড় নেট দুনিয়া!

নিজস্ব প্রতিবেদন:ভালোবাসা দিবসের আমেজের মধ্যেই আবারো গাঁটছড়া বাঁধতে চলেছেন প্রসেনজিৎ চ্যাটার্জী। তিন তিনবার বিয়ের পর এবারে চতুর্থ বিয়ের জন্যও প্রস্তুতি নিতে শুরু করেছেন প্রসেনজিৎ। আপনাদের সকলের মনেই হয়তো প্রশ্ন উঠেছে জনপ্রিয় এই অভিনেতার চতুর্থ বিয়ের পাত্রী কে তা নিয়ে?

পাত্রী আর কেউ নয় নব্বইয়ের দশকের প্রসেনজিতের পাশে সব থেকে বেশি যাকে অভিনয় করতে দেখা গিয়েছে সেই ঋতুপর্ণা। সম্প্রতি এই জনপ্রিয় নায়িকা ই প্রসেনজিতের জীবনসঙ্গী হতে চলেছেন। এরই মধ্যে রীতিমতো নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে সকলকে সুখবর জানিয়েছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

আসল ঘটনাটি কী? প্রথমেই জানিয়ে রাখি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে “প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা” লেখা একটি নিমন্ত্রণপত্র শেয়ার করেছেন অভিনেতা। এবং ক্যাপশনে অভিনেতা লিখেছেন,” গুরুজনদের আশীর্বাদ এবং সকলের ভালোবাসা নিয়ে আমরা আগামীর পথ চলতে চাই।

পাকা দেখা থেকে বিয়ের সব দায়িত্ব সামলেছেন সম্রাট শর্মা ও তার হাট্টিমাটিম টিম। বিয়ের ঘটকালি দায়িত্বে পল্লবী চট্টোপাধ্যায়। বিয়ের তত্ত্বাবধানে মোহর ও শর্মিষ্ঠা। ডিজিটাল পত্র দ্বারা নিমন্ত্রণ এর ত্রুটি মার্জনীয়”। এরপর এই পত্রে প্রসেনজিৎ এবং ঋতুপর্ণার ম্যানেজার মোহর এবং শর্মিষ্ঠার ফোন নাম্বারের উল্লেখ রয়েছে।

এই প্রসঙ্গে সম্রাট শর্মাকে প্রশ্ন করা হলে তিনি জানান,”অনেকদিন ধরেই পাত্র পাত্রী খোঁজা চলছিল। বিয়ের মরশুম, প্রেমের মাস। এর থেকে ভালো দিন আর নেই, এরকম একটি শুভসংবাদ সকলকে জানানোর। খুব শিগগিরই শুভ লগ্ন থেকে বিয়ের তারিখ ঘোষণা করা হবে”।

জানা যাচ্ছে খুব শিগগিরই প্রসেনজিৎ এবং ঋতুপর্ণার জুটিকে নিয়ে নতুন ছবি মুক্তি পেতে চলেছে। ঠিক সেই কারণেই এই অভিনব পদ্ধতিতে বিয়ের পোস্টার ছাপিয়ে দর্শকদের জন্য চমক দিয়ে ছবির প্রচার করছেন তারা। ছবির কাহিনী এবং মুক্তির তারিখ জানা না গেলেও দর্শকদের মধ্যে যে এইজুটিকে একসাথে দেখার আগ্রহ রয়েছে বিশেষভাবে তাতে কোন সন্দেহ নেই।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button