শিলাজিতের গ্রামের মেয়ের ডাকে সাড়া দিলেন স্বয়ং প্রসেনজিৎ চ্যাটার্জী! ভিডিও কলে সোনামনির সঙ্গে বললেন কথা! দারুন ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-বর্তমানের সময়ের পরিবর্তনের সাথে সাথেই চারপাশে স্মার্টফোন ব্যবহারকারীর সংখ্যা বেড়েই চলেছে। বিশেষত সোশ্যাল মিডিয়ার চালু হওয়ার পর থেকেই মানুষের মধ্যে স্মার্টফোন ব্যবহারের প্রবণতা বেড়ে গিয়েছে। আট থেকে আশি বর্তমানে সকলেই সোশ্যাল মিডিয়ার বাসিন্দা। এখানে প্রতিনিয়ত নানান ধরনের ভাইরাল ভিডিও আমাদের চোখে পড়ে।

যা কখনো হয় নাচ বাগানের আবার কখনো হয় সৃজনশীল কোন ভিডিও।সম্প্রতি কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছিলেন সোনামণি রুজ।গায়ক শিলাজিৎ এর দৌলতে সোশ্যাল মিডিয়ায় তার গান বেশ ভাইরাল হয়েছিল। গান ভাইরাল হওয়ার পরেই প্রতিক্রিয়া জানানোর সময় সোনামণি জানিয়েছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কে একবার ছুঁয়ে দেখতে চান তিনি।

বেশ কয়েকবার তিনি এই কথা শিলাজিৎ কে বলেন। যদিও শিলাজিত অনেক বারই ভদ্রমহিলা কে বোঝানোর চেষ্টা করেছিলেন এটি সম্ভব নয়।এরপর সোনামণিকে শিলাজিৎ একটি ভিডিও বানাতে বলেন।এই ভিডিওর মাধ্যমে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ওরফে বুম্বাদার কাছে আবেদন জানানো হয়। ভিডিওতে মিষ্টি স্বরে সোনামণি বলেছিলেন,”বুম্বাদা তুমি গড়গড়ি আসবে। সময় নিয়ে আসবে। তোমায় প্রণাম করব”।

এই মিষ্টি ভিডিওটি ভাইরাল হওয়ার পর আর মুখ ফিরিয়ে থাকতে পারেননি প্রসেনজিৎ।সম্প্রতি ভিডিও কলের মাধ্যমে তিনি সোনামণিকে জানিয়েছেন করো না পরিস্থিতি কিছুটা ঠিক হয়ে গেলেও তিনি সোনামনির গ্রামের সকলের সঙ্গে দেখা করতে যাবেন।প্রসঙ্গত সম্প্রতি বুম্বাদার কথামতোই গ্রামের সকল সদস্যদের গায়ক শিলাজিৎ ভিডিও কনফারেন্স করে দিয়েছিলেন। এই ভিডিওর মাধ্যমে সোনামনির সঙ্গে বুম্বাদার কথা হয়।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button