ভোর চারটেয় ভাগ্নির অ-ত্যা’চা’রে ঘুম ভা’ঙলো অভিনেতা দেবের, ভোর বেলাতেই দেবের সাথে খেলা শুরু তার, ভাইরাল ভিডিও!

ভোর চারটেয় ভাগ্নির অ-ত্যা’চা’রে ঘুম ভা’ঙলো অভিনেতা দেবের, ভোর বেলাতেই দেবের সাথে খেলা শুরু তার, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ”চ্যালেঞ্জ নিবি না শালা”- হ্যাঁ ঠিকই ধরেছেন তার সাথে চ্যালেঞ্জ নেওয়াটা সত্যিই কঠিন কাজ । কারণ তিনি যে বাকি সবার থেকে সম্পূর্ণ আলাদা । এই বাংলার মানুষের জন্য কোনটা ভাল হবে কখন কোনটা করলে বাংলার মানুষ সুবিধা পাবে তা নিয়ে চিন্তিত থাকেন তিনি প্রতিনিয়ত । কে বলুন তো? ঠিকই ধরে নিয়েছেন আমি এই মুহূর্তে বাংলার অভিনয় জগতে এক উজ্জ্বলতম নক্ষত্র দীপক অধিকারী কথা বলতে চলেছি । শুধুমাত্র তিনি অভিনেতা নন তার পাশাপাশি একজন দায়িত্ববান সফল রাজনীতিবিদও।

ঘাটালের মতন জায়গা থেকে উঠে এসে কলকাতা পাড়ি দিয়েছিলেন নিজের স্বপ্ন পূরণে তাগিদে ।প্রথমে কলকাতা নয় প্রথমে পাড়ি দিয়েছিলেন মুম্বাই কিন্তু সেখানে বিফলতা গ্রাস করে তাকে । পরবর্তী ক্ষেত্রে কলকাতাতে এসে নিজের স্বপ্ন পূরণ করেন দীপক অধিকারী ।তারপর একের পর এক দু-র্ধর্ষ হিট ছবির মাধ্যমে তিনি জয়লাভ করতে থাকেন দর্শকদের মন । তার পাশাপাশি হয়ে ওঠে ধীরে ধীরে এই বাংলার একজন সুপারস্টার ।

দীপক অধিকারী বাড়িতে কেমন প্রশ্ন প্রায় সকলেরই থেকে থাকে । তিনি কি অত্যন্ত বদমেজাজি নাকি চুপচাপ স্বভাবের এই ধরনের প্রশ্ন প্রতিনিয়ত মাধ্যমে দেখা যায় । তবে সেই সমস্ত প্রশ্নের উত্তর পাওয়া গেল এই ভিডিওর মাধ্যমে । নিজের ভাগ্নির সাথে খু-নসুটি করতে প্রচন্ড ভালোবাসে এবং মাঝে মধ্যে ফাঁকা সময় পেলে সেটি করে । আর সেগুলো ক্যামেরাব-ন্দি করে রাখে রুক্মিণী মৈত্র ।ঠিক সেরকমই সেখানে দেখা যাচ্ছে তার ভাগ্নির সাথে খু-নসুটি করছে এবং সেই মুহূর্তকে ক্যামেরাব-ন্দি করে রেখেছেন রুক্মিণী মৈত্র যা পরবর্তীকালে সোশ্যাল মিডিয়াতে এসে উপস্থিত হবার পর ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে ।

ভিডিওতে দেখা যাচ্ছে যে রুক্মিণী মৈত্র ক্যামেরা ওপারে রয়েছেন এবং তার ভাগ্নি দেবকে ঘুম থেকে উঠানোর চেষ্টা করছে । কিন্তু সেটি খু-নসুটির মাধ্যমে । ভিডিওটি দেখলে আপনি বুঝতে পারবেন যে দীপক অধিকারী ঘুমাচ্ছে । কিন্তু তার শরীরে ওপর রাবার জাতীয় কিছু জিনিস ফেলে দিয়ে তাকে দিয়ে ওঠা নোর চেষ্টা করছিল তার ভাগ্নি এবং সে সফল হয়েছে । যদিও ঘুম থেকে উঠে মে-জাজ হা-রিয়ে ফেলেন নি দীপক অধিকারী ।বরং অত্যন্ত আদর-যত্নের সাথে তার সাথে সঙ্গ দিয়েছেন।


Leave a Reply

Your email address will not be published.