রাস্তায় খালি গলায় অসাধারণ গান গেয়ে সকলকে চমকে দিল দরিদ্র যুবক! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-প্রতিনিয়ত একাধিক প্রতিভা আমাদের চোখের সামনে উঠে আসছে সোশ্যাল মিডিয়ার পর্দাতেই । একথা অস্বীকার করার কোন জায়গা নেই যে আমরা যত উন্নত হচ্ছি ততই বাড়ছে স্মার্টফোনের ব্যবহার । এবং স্মার্টফোনের ব্যবহার করার যেমন ক্ষতিকর দিক রয়েছে ঠিক তেমনই কিন্তু ভালো দিক রয়েছে । তার মধ্যে একটি হচ্ছে নিজের প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরা।

আমরা এর আগে দেখেছি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম যেগুলি রয়েছে যেমন ফেসবুক ইউটিউব হোয়াটসঅ্যাপ ইনস্টাগ্রাম ইত্যাদি প্লাটফর্মে একাধিক অনামী গায়ক-গায়িকা শিল্পীরা নিজেদের প্রতিবার আত্মপ্রকাশ ঘটেছে । এবং দখল করেছে খবরের শিরোনাম ।তার পাশাপাশি কখনো কখনো কেউ কেউ এতটা বেশি পরিমাণে ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে জীবনের চিত্র পাল্টে যায় ।

চলে আসে জনপ্রিয়তা নাম খ্যাতি ঐশ্বর্য সবকিছু।সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে । সেখানে একটি অল্প বয়সের যুবককে একটি হিন্দি গান গাইতে দেখা যাচ্ছে ।গানটি এত সুন্দর ভাবে তিনি পরিবেশন করেছেন যে আদতে দেখে বোঝার উপায় নেই যে এই গানের মালিক কে । এমনটা আপনার মনে হতেই পারে যা আদতে সেই গানের আসল গায়ক হচ্ছে ওই যুবক। কিন্তু তিনি জানান তিনি আসামের বাসিন্দা ।

20 জনের যৌথ পরিবারে তাঁর জন্ম হয় । তার পরিবার খাবার জুটত না ভালো করে । বহু সংগ্রাম করে তার জীবন কেটেছে । এমনকি রেডিওতে গান শুনে শুনে গান করার চেষ্টা করেন তিনি ।তার নাম মোহাম্মদ সিরাজ । ইতিমধ্যেই গানটি নেট মাধ্যমে ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button