রাস্তার ধারে শুয়েছিল বিষাক্ত কোবরা সাপ! হঠাৎই বিশাল ফণা তুলে ছোবল মারলো মহিলাকে! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-মৃত্যুর মুখ থেকে নিমিষের মধ্যে বেঁচে এলেন ।শুধুমাত্র এক চুল পার্থক্যের জন্য ।সাপের ভিডিও বর্তমান সময়ে একাধিকবার সোশ্যাল মিডিয়ার খবরের শিরোনাম দখল করে ।কারণ অনেক সময় দেখা যায় বাড়ির মধ্যে বিষধর সাপের দেখা পাওয়া যাচ্ছে। আগেকার যুগে এমনটা মনে করা হতো সাপের বাসস্থান শুধুমাত্র জলাশয় বা গভীর জঙ্গলে। কিন্তু বর্তমান সময়ের সাথে সাথে তার পরিস্থিতি এবং বাসস্থান উভয় পাল্টেছে।

এখন বাড়ির রুম থেকে শুরু করে রান্না করে মনকে ঠাকুর ঘর দেখতে পাওয়া যায় বিষাক্ত সাপের আনাগোনা।আগেকার যুগে এমনটা মনে করা হতো যে সাপের কামড় খেয়ে থাকলে তাকে কোন হাসপাতালে নিয়ে যাওয়ার পরিবর্তে নিয়ে যাওয়া উচিত কোন পীর বাবা বা ওঝার কাছে। কিন্তু সেটা সম্পূর্ণ ছিল কুসংস্কার ।যার ফলে একাধিক মানুষের মৃত্যু হয়েছে এই কুসংস্কারে কবলে পড়ে।

বর্তমান সময়ে কুসংস্কারমুক্ত মানুষের সংখ্যা অনেকটাই তার পাশাপাশি সচেতন হয়েছে মানুষ অনেকখানি। যার ফলে মৃত সংখ্যা অনেকটাই কম করা সম্ভব হয়েছে। তবুও মাঝে মধ্যে এখনো এমন অনেক ঘটনাই পরিলক্ষিত হয়।সম্প্রতি উড়িষ্যার একটি গ্রামে দেখা গেছে ভয়ঙ্কর চিত্র ।সেখানে দেখা গিয়েছে যে রাস্তার ধারে একটি পরিত্যক্ত জায়গাতে বিষাক্ত কোবরা সাপ লুকিয়ে ছিল । সেই সাপটি কে দেখতে পাই স্থানীয় এলাকার মানুষজন ।

ততক্ষণাত তারা খবর দেয় স্থানীয় এক সাপুড়ে কে ।কিছুক্ষণের মধ্যে সেখানে উপস্থিত স্থানীয় এক সাপুড়ে। যার নাম মির্জা মোঃ আরিফ ।তারপর তিনি সেসব থেকে উদ্ধার কাজে ব্যস্ত হয়ে পড়েন । কিন্তু ঘটনাচক্রে সেই সময় এক মহিলা তার পাশ দিয়ে অতিক্রম করে । তখন সেই সাপটি ফনা তুলে তাকে আক্রমণ করতে হয় এই ঘটনাটি ভিডিও টাকে আরো বেশি পরিমাণে জনপ্রিয়তা এনে দিয়েছে মারাত্মক পরিমাণের। ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে এই ভিডিওটি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button