রান্নাঘরে ঘাপটি মেরে লুকিয়েছিল বিষধর কোবরা সাপ! কাছে যেতেই ঘটল চরম বিপত্তি! ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-বর্তমানের এই সোশ্যাল মিডিয়ার যুগে আমরা অনেক কিছুই ভাইরাল হতে দেখি প্রতিনিয়ত । কিছু না কিছু ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়া হাত ধরে, উঠে আসছে খবরের শিরোনামে । সেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে লাইম লাইটের কেন্দ্রে উঠে আসতে দেখা যায় সমাজের বিভিন্ন স্তরের মানুষদেরকে ।

কখনো না চ কখনো গান কখনো আবার কোনো কোনো প্রতিভাকে সামনে ধরে রেখে প্রতিনিয়ত খবরের শিরোনামে উঠে আসছে কেউ না কেউ ।। কারণ যত দিন যাচ্ছে ততই সক্রিয় হয়ে উঠছে সোশ্যাল মিডিয়া ।অনেকেই এমনটা মনে করে যে সাপের একটা অদ্ভুত ক্ষমতা রয়েছে যে ক্ষমতার বলে তারা পশুপাখিদের কে আক্রমণ করে যদিও ঘটনাটি সম্পূর্ণ সত্যি নয় ।

যদি সাপকে কেউ বিরক্ত করে তাহলে সাপ নিজের আত্মরক্ষার জন্য তাদেরকে আক্রমণ করেন তা না হলে সব কিন্তু অত্যন্ত নিরীহ একটি প্রাণী । একাধিকবার সাপ সম্পর্কে একাধিক ঘটনা পরিলক্ষিত হয়েছে সোশ্যাল মিডিয়াতে । তবে কখনো কখনো যে সমস্ত ঘটনাবলি আতঙ্ক ছড়ায় বেশি পরিমাণে সেই সমস্ত ঘটনাবলি দখল করা খবরের শিরোনাম খুব তাড়াতাড়ি ।

যেমনটা এই ভিডিওটি করেছে । এখানে একটি বাড়ি রান্নাঘরে গ্যাস সিলিন্ডারে পাশে দেখতে পাওয়া গেছে বিষাক্ত কোবরা সাপ।সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বাড়িতে গ্যাসের সিলি’ন্ডারের পিছনে একটি বড় কো’ব’রা সাপ আছে।তাকে ধরার চেষ্টা করলেই সে চারিদিকে রাগের সাথে ছোবল মে’রে সবকিছু বাসন কোসন ফেলে দিতে থাকে।

শেষ পর্যন্ত অনেক ক’ষ্টে তাকে ধরা সম্ভব হয়। তার এই ভিডিওটি দর্শকের জন্য অত্যন্ত শিক্ষা মূলক। ভিডিওটি প্রত্যেকের জন্য অত্যন্ত তথ্য পূর্ণ। ভিডিওটি মির্জা মোহাম্মদ আরিফ নিজেই তাই অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে পো’স্ট করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button