উঠোনে শুকনো পাতার নিচে থেকে বেরিয়ে এল বিষাক্ত কোবরা সাপ! একটুর জন্য প্রাণে বাঁচলেন যুবক! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়া মানে এক অত্যাশ্চর্য জগত। এখানে নানান ধরনের ভিডিও ক্রমাগত ভাইরাল হয়ে থাকে। বিনোদন থেকে শুরু করে নানান ধরনের শিক্ষামূলক ভিডিও সবকিছুই ইন্টারনেটের জগতে দেখা যায়। বিভিন্ন জীবজন্তু সংক্রান্ত ভিডিও নেট মাধ্যমে খুব দ্রুত গতিতে ভাইরাল হয়ে ওঠে।

দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় একটি ভাইরাল ভিডিও আমরা দেখতে পেয়েছিলাম। যেখানে দেখতে পাওয়া যাচ্ছে একটি সাপকে কুয়ো থেকে উদ্ধার করছেন এক যুবক। ভিডিওটি দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছিলেন নেটিজেনরা। আবারো এই ধরনের আরও একটি ভিডিও দিন কয়েক ধরে সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে।

ভাইরাল এই ভিডিওটি দেখে সকলে অবাক।ভিডিওটিতে দেখতে পাওয়া যাচ্ছে একটি বাগানের মধ্যে চন্দ্রবোড়া সাপ ঢুকে গিয়েছে। প্রসঙ্গত চন্দ্রবোড়া বা উলু বোড়া ভাইপারিডি পরিবারভুক্ত একটি অন্যতম বিষধর সাপ। এই সাপ সবচেয়ে বিষাক্ত ও এর অসহিষ্ণু ব্যবহার ও লম্বা বহির্গামী বিষদাঁতের জন্য অনেক বেশি লোক দংশিত হন।

বিষক্রিয়ায় রক্ত জমা বন্ধ হয়ে যায়। ফলে অত্যধিক রক্তক্ষরণে অনেক দীর্ঘ যন্ত্রণার পর মৃত্যু হয়। এই সাপটিকে উদ্ধার করতে উপস্থিত হয়েছেন মির্জা মহাম্মদ আরিফ নামের সর্পরক্ষক যুবক। অত্যন্ত দক্ষতার সাথে ঘটনাস্থল থেকে সাপটিকে উদ্ধার করেন তিনি। তার কাজ দেখে বোঝা যায় এই ধরনের উদ্ধারে অত্যন্ত দক্ষতা রয়েছে তার।

আরিফের নিজস্ব ইউটিউব চ্যানেল থেকেই এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। জানা যাচ্ছে এটি ওড়িশা রাজ্যের ভদ্রক জেলার ঘটনা। মাত্র 21 ঘণ্টা আগে ভিডিওটি শেয়ার করা হলেও প্রায় 49 হাজার মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন।

ভিডিওটি পছন্দ করেছেন প্রায় এক হাজারের কাছাকাছি মানুষ। কমেন্ট বক্সে সকলেই আরিফের এই কাজের অত্যন্ত প্রশংসা করেছেন। চাইলে আপনারাও দেখে আসতে পারেন এই ভাইরাল ভিডিও। নিজস্ব প্রতিক্রিয়া আমাদের কমেন্ট বক্সে জানাতে অবশ্যই ভুলবেন না।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button