নিঃশব্দে বাড়িতে ঢুকে পোষা মুরগি মেরে ফেললো বিষাক্ত কোবরা! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-আমরা প্রত্যেকেই চাই যাতে আমরা সুস্থ স্বাভাবিক এবং সাবধানে থাকি প্রতিনিয়ত ।কিন্তু কখনো কখনো আমরা সাবধান থাকলেও আমাদের আশেপাশে এমন কিছু ঘটনা দেখা যায় যে গুলি থেকে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে তুমুল পরিমাণ এবং এই আতঙ্কের কথা বলতে গেলেই যে কথাটি সর্বপ্রথম বলতে হবে সেটি হচ্ছে সাপ ।

যদি কোন কারণে আপনার বাড়ির মধ্যে বাড়ির কোন একটি জায়গাতে বিষাক্ত সাপের দেখা মেলে তাহলে বাড়ির প্রত্যেকের মধ্যেই একটা আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয় ।বর্তমানে ইন্টারনেট যুগের আমরা অনেক কিছু সম্পর্কে জানতে পারি । দেশ-বিদেশে ঘটনা জানতে পারে ঠিক তেমনি নিজের প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরতে পারে।

তার পাশাপাশি এমন কিছু ধরনের ঘটনা জানতে পারি যে গুলো থেকে আমরা শিক্ষা গ্রহণ করতে পারি সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ভিডিওতে দেখানো হয়েছে যে একটি বাড়ির মধ্যে বিষাক্ত কোবরা সাপ প্রবেশ করেছে এবং সে কোবরা সাপের মধ্যে থাকা একটি মুরগিকে মেরে ফেলেছে ।তারপর সেই সাপটি গোয়াল ঘরে লুকিয়ে পড়েছে।

ভিডিওটি সম্প্রতি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি গোয়াল ঘরের মধ্যে বিষাক্ত কোবরা সাপ লুকিয়ে রয়েছে । তৎক্ষনাত তার খবর দেয় স্থানীয় এক সাপুড়ে কে । সেখানকার জনপ্রিয় একজন সাপুড়ে হচ্ছে মির্জা মোঃ আরিফ । তিনি তার সরঞ্জাম এবং অভিজ্ঞতা অতি সাবধানে উদ্ধার করে এবং তার পাশাপাশি ছড়িয়ে পড়া আতঙ্ক কে প্রশমিত করে । ইতিমধ্যেই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে ব্যাপক পরিমাণে ।।অনেকে কমেন্ট এ তার সাহসিকতাকে কুর্নিশ জানিয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button