মা হওয়ার জন্য কি যশের সাথে অ-বৈ’ধ মে-লামেশা নুসরতের, এবার বেরিয়ে এলো আসল তথ্য, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- চারিদিক থেকে এখন একটাই প্রশ্ন এই সন্তানের বাবাকে নিখিল না যশ ? এবং প্রতিনিয়ত বাড়ছে প্রশ্নের সংখ্যা । বাড়ছে তার স-মালোচনা ত-র্ক বি-তর্ক ।বর্তমানে খবরের শিরোনাম দ-খল করে রয়েছে শুধুমাত্র নুসরাত জাহান এবং তার প্রাক্তন স্বামী নিখিল জৈন । কিন্তু কেন ? তার কারণ তাদের জীবনে ঘ-নীভূ-ত হয়েছে বি-চ্ছেদের মেঘ । ২০১৮ সালে জাঁকজমকপূর্ণভাবে তুরস্ক থেকে তাদের বিবাহ সম্পন্ন হলেও এখন সেই বিবাহ বি-চ্ছেদের পথে । স-মালো-চনা কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে নুসরাত জাহান এবং নিখিল জৈন ।

তার পাশাপাশি চরিত্র নিয়েও হাজার প্রশ্ন উঠছে নেটিজেনদের মধ্যে । কিন্তু একের পর এক যেভাবে বি-স্ফোরক ম-ন্তব্য করে যাচ্ছে নুসরাত জাহান তাতে রীতিমত অবাক হচ্ছেন সাধারণ মানুষেরা অভিনয় জগতে সাফল্য পেলেও ব্যক্তিগত জীবনে সাফল্য ধরে রাখতে পারেননি তিনি । দীর্ঘ দিনের সম্পর্ক অবশেষে ভাঙতে চলেছে এবং তার সাথে বিচ্ছেদের জন্য নিখিল জৈন ইতিমধ্যে আদালতের দ্বারস্থ হয়েছেন । কিন্তু তখনই নুসরাত জাহান করে বসেন এক বিস্ফোরক মন্তব্য । তিনি বলেন যে তাদের বিয়ের তুরস্ককে হয়েছিল ।

এবং তুরস্কের বিয়ে ভারতে অ-বৈধ ।এমনকি তাদের আ-ইনগত বিয়ে সম্পন্ন হয়নি । তাই বি-চ্ছেদে কোন প্রশ্ন ওঠেনা ।শুধুমাত্র সহবাস করেছে নিখিলের সাথে আমি । এর বেশি কিছু নয় । প্রশ্ন উঠছে এই সন্তানের বাবা কে,? সেই অর্থে বিভিন্ন নেটিজেনরা বিভিন্ন মন্তব্য করেছেন । কেউ কেউ বলছে এই সন্তানের বাবা যশ । আবার কেউ বলছেন এই সন্তানের বাবা নিখিল । যদিও নিখিলের পক্ষ থেকে সম্পূর্ণ বিষয়টিকে অস্বীকার করা হয়েছে । এবং তিনি বলেছেন যে নুসরাতের অ-ন্তঃস-ত্ত্বা হওয়ার ঘটনা তাকেও অবাক করে তুলেছে । এবং তিন সত্যি জানেন না সন্তানের বাবা কে ।

প্রতিনিয়ত বাড়ছে সোশ্যাল মিডিয়াতে উ-ত্তাপ এবং জ-ল্পনা। এরই মাঝে যশ সেনগুপ্তের ইনস্টাগ্রম স্টরি জ-ল্পনাকে আরো বাড়িয়ে তুলেছে । নুসরাত জাহান এবং যশ সেনগুপ্ত প্রথম ছবি ছিল ওয়ান এবং সেই ছবির মাধ্যমে তাদের পরিচয় ঘটে অভিনয়জগতে মাধ্যমে । তারপর এস এস কলকাতা নামক একটি সিনেমাতে অভিনয় করতে দেখা যায় দুজনকে । এরই মাঝে ভারতীয় জনতা পার্টির হাত ধরেছিল যশ সেনগুপ্ত প্রচারে ফাকে শোনা যায় তারা ঘুরতে গিয়েছিল । যদিও দুজনা পরস্পর বি-রোধী রাজনৈতিক দলের সদস্য ।

তবুও তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ আচরণ ছিল বলে জানা গেছে কিন্তু তাদের প্রেমের সম্পর্ক ধীরে ধীরে প্রকাশ্যে উঠে আসার পর থেকেই বাড়ছে জ-ল্পনা। এমন কি শোনা যাচ্ছে যে দীর্ঘ ছয় মাস ধরে অর্থাৎ যেদিন থেকে নুসরাত জাহান নিখিলের ফ্ল্যাট থেকে চলে এসেছেন সেদিন থেকেই নুসরাতের ফ্ল্যাটে থাকতেন যশ । যার ফলে নেটিজেনদের অনেক রকম কু-রুচিকর মন্তব্যের শি-কার হতে হচ্ছে অভিনেত্রীকে । কেউ কেউ বলছেন শুধু মাত্র সন্তান ধারণ করার জন্যই ছিলেন যশ নুসরাত এর ফ্ল্যাটে ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button