দীর্ঘদিন পর মাসির বাড়িতে গিয়ে দারুন মজা করলো ইউভান, দিদির গলা জড়িয়ে গান করল শুভশ্রীও, ভাইরাল ভিডিও!

দীর্ঘদিন পর মাসির বাড়িতে গিয়ে দারুন মজা করলো ইউভান, দিদির গলা জড়িয়ে গান করল শুভশ্রীও, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এবার নিজের বাড়ি ছেড়ে মাসির বাড়িতে পাড়ি দিল ছোট্ট রাজপুত্র অর্থাৎ শুভশ্রী গাঙ্গুলী ছেলে । আমরা জানি যে গত তিন বছর আগে শুভশ্রী গাঙ্গুলী রাজ চক্রবর্তীর সাথে বিবাহ ব-ন্ধনে আ-বদ্ধ হয় । তারপর গতবছর ল-কডা-উন এর সময় তার ঘর আলো করে আসে ছোট্ট একটি পুত্র সন্তান যার নাম ইউ ভান । এবং তাকে নিয়ে কে-টে যায় শুভশ্রী গাঙ্গুলী সারাটা দিন । তার নানা ধরনের খুনসুটি মজা করার ভিডিও মাঝেমধ্যেই শেয়ার করে রাখেন তিনি তার অনুরাগীদের সাথে ।

এবং সেই সমস্ত ভিডিও গু-লি মুহূর্তের মধ্যে জনপ্রিয়তা লাভ করে । আপনি জানলে অ-বাক হবেন যে ইতিমধ্যে একটি ফ্যান পেজ খোলা হয়ে গেছে। দেখতে দেখতে ছোট পুত্র সাত মাস বড় হয়ে গেল । এই সাত মাসে সে শিখে ফেলেছে অনেক কিছু। এমনকি আলতো আলতো সুরে গান গাইতে পারছে । এখন নিজের পায়ে দাঁড়াতে পারছে । একাই আম খেতে পারছে । তার পাশাপাশি জানলার কাছে ধা-ক্কা মে-রে বাইরে যাওয়ার বায়না ও করতে শিখে গেছে।

আর এতেই পরিপূর্ণতা পেয়েছে মাতৃত্বের এমনটা জানিয়েছিলেন শুভশ্রী কিছুদিন আগে ।  তবে এ-কঘে-য়েমি ঘরে থাকতে তার আর ভালো লাগছে না তাই এবার মাসির বাড়িতে খেলনা নিয়ে মজা করতে দেখা গেল ছোট্ট ইউ ভানকে। শুভশ্রী গাঙ্গুলী দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায় অনেকদিন ধরেই তার ছোট বোনের ছেলেকে দেখেনি । তাই বারবার আবেদন জানিয়েছিল যাতে তাকে তার বাড়ীতে নিয়ে আসে । কিন্তু শুভশ্রী গাঙ্গুলী ক-রোনা হয়ে যাওয়ার কারণে তেমনটা আর হয়ে ওঠেনি ।

তার পাশাপাশি দেবশ্রী গাঙ্গুলী কিছুদিন আগে একটি টুরে গিয়েছিল ।  সেই দূর থেকে ফেরার পর তাদের বাড়িতে রওনা দেয় শুভশ্রী গাঙ্গুলী এবং তার ছোট্ট ছেলে । সেখানে একই ফ্রেমে শুভশ্রী গাঙ্গুলী দেবশ্রী গাঙ্গুলী এবং তার ছোট্ট পুত্র কে দেখা গেল আনন্দ মজা করতে । এমনকি ছোট্ট পুত্রের জন্য স্পেশাল ব্রেকফাস্ট বানিয়েছে দেবশ্রী গাঙ্গুলী ।তার ছবি শেয়ার করতে দেখা গেল শুভশ্রীকে। ইতিমধ্যে সেই ছবিগুলো ভাইরাল হয়েছে নেট মাধ্যমে । ছড়িয়ে পড়েছে সর্বত্র এসেছে প্রচুর মন্তব্য ।


Leave a Reply

Your email address will not be published.