মাত্র 30 টাকাতেই বদলে গেল ভাগ্যের চাকা! পুরুলিয়ার মাছ ব্যবসায়ী এখন কোটিপতি!

নিজস্ব প্রতিবেদন :-মাত্র 30 টাকায় বদলে গেল পুরুলিয়া জেলার আন্দ্র থানার অন্তর্গত ফকির কৈবর্তের ভাগ্য ।পেশায় একজন তিনি মাছ ব্যবসায়ী ।প্রতিদিনকার মত বৃহস্পতিবার মাছ বিক্রি করে বাড়ি ফিরছিলেন । ভাঙাচোরা একটা বাড়িতে নিজের সন্তান স্ত্রী এবং বৃদ্ধ মাকে নিয়ে কোন রকম ভাবে দিন কেটে যায় ফকিরের । কিন্তু তিনি কখনোই ভাবতে পারেনি যে এই ঘটনা তার সাথে ঘটেছে ।

বৃহস্পতিবার ভাগ্য পরিবর্তনের জন্য মাছ বিক্রি করার পথে একটি লটারি কাটেন তিনি ।ডিয়ার মর্নিং লটারি যার দাম মাত্র 30 টাকা ।।এরপর তিনি হঠাৎ করে জানতে পারেন যে তিনিই প্রথম পুরস্কার পেয়েছেন অর্থাৎ এক কোটি টাকা ।দীন-দরিদ্র থেকে হঠাৎ করে এত টাকা নিয়ে কী করবেন তিনি তা ভেবে পাচ্ছিলেন না ।

যার ফলে চরম নিরাপত্তাহীনতায় ভুগতে থাকেন ফকির । তৎক্ষণাৎ তিনি স্থানীয় পুলিশ স্টেশনে গিয়ে সম্পূর্ণ ঘটনাটি জানায় ।যদিও পুলিশ তাকে নিরাশ করেনি । বৃহস্পতিবার তাকে পুলিশ থানাতে থাকার পরামর্শ দেন । শুক্রবার দিন যদিও ফকির পুনরায় বাড়িতে ফেরত আসে ।কিন্তু নিরাপত্তার কখনো পিছু ছাড়েনি তার ।

এখন শুধু টাকাটা হাতে পেলেই নিশ্চিন্ত হয় সে ।কিন্তু এই টাকা নিয়ে তিনি কী করবেন তা এখনো পর্যন্ত কোনো পরিকল্পনা করেনি ।তবে ফকির এর কথা অনুসারে তিনি একটা ভালো বাড়ি বানাবেন । তার পাশাপাশি ছেলেকে একটা ভালো স্কুলে পড়াশোনা করিয়ে সমাজে প্রতিষ্ঠিত করতে চান। তিনি । দিনবদলের এই গল্পটি রীতিমতো সোশ্যাল মিডিয়াতে ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button