বাড়ির ছাদে,খোলা আকাশের নিচে দুধ সাদা শাড়ি পরে অসাধারণ নেচে সকলকে মুগ্ধ করলেন যুবতী! দারুন ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-সোশ্যাল মিডিয়াতে আমরা প্রতিনিয়ত ও কিছু না কিছু ভাইরাল হতে দেখি ।এই সমস্ত জিনিস গুলি অন্যান্য জিনিসের তুলনা আলাদা হওয়ার কারণে মুহূর্তের মধ্যে দখল করে খবরের শিরোনাম ।তার পাশাপাশি মানসিক অবসাদ দূর করার জন্য কিন্তু অনেকে সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকে । সোশ্যাল মিডিয়ায় সেই দিক থেকে উপকার করে অনেকখানি।

বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়াকে ধারালো অস্ত্র সামান ।এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষ নিজের প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরতে পারে । এই ঘটনা আমরা একাধিক বার দেখেছি বলাবাহুল্য প্রায় প্রতিদিনই দেখি ।প্রতিদিন খবরের শিরোনাম দখল করে কোন যুবক-যুবতী অন্য কেউ যারা তারা নিজেদের প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরতে চাই।

সম্প্রতি তেমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে এক যুবতীর যাকে দেখা যাচ্ছে খোলা আকাশের নিচে ছাদের মধ্যে দুধে আলতা শাড়ি পড়ে নিত্য পরিবেশন করতে ।সম্প্রতি রিম্পি সাহা নামের এক যুবতীর নাচের ভিডিও ভাইরাল হয়েছে। গানের সাথে তার নিখুঁত নাচ মন কেড়েছে নেটিজেনদের।

গায়ক রাহুল দত্তের কন্ঠে এই গান শ্রোতাদের মন জয় করে নিয়েছিল খুব অল্পসময়েই। সম্প্রতি সেই গান ‘মীরা’র ছন্দের নিজের বাড়ির ছাদেই নৃত্য পরিবেশন করেছেন রিম্পি। একেবারে মীরার সাজেই তিনি এই ভিডিও বানিয়েছেন। নিঃসন্দেহে তিনি খুব দক্ষতার সাথে নেচেছেন, তা বলাই বাহুল্য। তা নাচ দেখেই স্পষ্ট তিনি একজন প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button