অল্পবয়সী বৌমার সাথে ভোজপুরী গানে উদ্দাম নাচেলন বৃদ্ধ! সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-বয়স পেরিয়ে গেলে আর কাজ করার তেমন ইচ্ছা থাকে না । শুধুমাত্র কাজ কেন আনুষঙ্গিক কোন কিছুই করার আর তেমনভাবে আগ্রহ থাকে না আমাদের মধ্যে ।এই ঘটনাটা কিন্তু সম্পূর্ণ মিথ্যা । কারণ বয়স শুধুমাত্র একটা সংখ্যা মাত্র ।মনের জোর যদি থাকে তাহলে কিন্তু একশ বছর বয়সে এভারেস্ট জয় করা যায় ।

একদম ঠিক । কিন্তু এখানে এভারেস্ট। ওই বরং হিন্দি গানের সাথে তালে তাল মিলিয়ে বৌমার সাথে নাচ ছিল এক বৃদ্ধ ।দীর্ঘ লকডাউন এর ফলে রীতিমতো গৃহবন্দি হয়ে ছিলাম আমরা প্রত্যেকে কিন্তু দেশের অবস্থা ধীরে ধীরে স্বাভাবিক হতে শুরু করলে রীতিমতো একঘেয়েমি কাটিয়ে উঠতে চলেছে সমস্ত নাগরিক ।

লকডাউন এর সময় আমরা দেখেছিলাম যে বিভিন্ন যুবক-যুবতীদের প্রতিভাকে তুলে ধরছি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এবং তাদের মধ্যে কেউ কেউ হয়ে যাচ্ছে রাতারাতি ভাইরাল । এক্ষেত্রে অভিনেতা এবং অভিনেত্রী নাম দিয়েছিলেন এবং তারাও হচ্ছিলেন প্রতিনিয়ত জনপ্রিয় । তবে এবার যিনি ভাইরাল হলেন তিনি খ্যাতনামা কোন শিল্পী বা তারকা নন বরং সাধারণ এক যুবতী।

সম্প্রতি ইউটিউব একটি ভিডিও প্রকাশিত হয়েছে এবং বলাবাহুল্য ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে এক যুবতী তার দাদুর সাথে গায়ে গা লাগিয়ে অনবরত নেচে চলেছে হিন্দি একটি গানে । যদিও দাদু এই বয়সে যথেষ্ট উত্তেজনা সাথে এবং স্বাচ্ছন্দ্যের সাথে তার সাথে অর্থাৎ ওই যুবতী সাথে নেচে গেছেন এবং দাদুর নাচ দেখে রীতিমত মন্ত্রমুগ্ধ নেটদুনিয়া নাগরিক ।

মূলত এটি একটি ইউটিউব এর শর্ট ভিডিও যেখানে এই ধরনের ঘটনাটি প্রকাশ পেয়েছে । এই ধরনের ভিডিও সামনে আসে তা রীতিমত অবাক হয়েছেন অনেকে তার পাশাপাশি অনেকে অনেক ধরনের মন্তব্য করেছেন ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছে অনেক। ভালো খারাপ সমস্ত রকম মন্তব্য নিয়ে এই মুহূর্তে খবরের শিরোনামে সেই ভিডিওটি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button