কড়াইয়ের মধ্যে টগবগ করে ফুটছে তেল, তার মধ্যেই হাত ডুবিয়ে চিকেন ফ্রাই করছেন এই ব্যক্তি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আচ্ছা আপনারা কি কখনো বাস্তবে আয়রনম্যান কে দেখেছেন? নিশ্চয়ই কেউ দেখেননি। শুধুমাত্র সিনেমার পর্দা দেখা যায়। এতদিন পর্যন্ত ধারনা থাকলেও সে ধারণা সম্পূর্ণ রকম ভাবে মিথ্যে প্রমাণিত হয়েছে এই ঘটনার পর ।যে ঘটনাটি সম্পর্কে আপনাদের এই প্রতিবেদনের মাধ্যমে বলতে চলেছি সেটি শুনলে বা ইউটিউবে দেখলে আপনার চ-ক্ষু চ-ড়কগাছ হতে বাধ্য কোন ম্যাজিক বলে সে মানুষটা এই ধরনের কাজ করতে পারছে?

নাকি অন্য কোন ধাতু দিয়ে তৈরি সে ব্যাপারে প্রশ্ন ঘোরাফেরা করবে আপনার মনের মধ্যে। খাদ্য রসিক বাঙালি কে নতুন করে আর কোন রেস্তোরা চেনাতে হবে না। যেখানে শিক কাবাব কিংবা রোল হচ্ছে সেখানে লাইন দিয়ে দাঁড়িয়ে পড়ে তারা। কিন্তু এমন একটি দোকানের কথা আজকে আপনাদের সামনে বলতে চলেছি যে টি আশ্চর্যজনক একটি দোকানে এই মুহূর্তে পরিচিতি পেয়েছে নেট জনতার কাছ থেকে ।এবার হয়তো আপনার মনে প্রশ্ন আসতে পারে যে কেন?

তার কারণ হিসেবে আপনাকে বলবো যে যিনি বিক্রেতা তিনি গরম তেলের মধ্যে হাত ডুবিয়ে সমস্ত কিছু কাজকর্ম করছে।ঘটনাটা বিস্তারিতভাবে আপনাদের সামনে তুলে ধরা যাক। সম্প্রতি এক রাস্তার খাবার বিক্রেতার ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে একজন স্থানীয় রাস্তার খাবার বিক্রেতাকে মুরগির মাংস ভাজতে। সে বিনা দ্বিধায় গরম তেলে হাত ডুবিয়ে রীতিমতো কড়াই থেকে মাংস তুলছে।

আর তার অভিব্যক্তি দেখলে বোঝা যাবে এ যেন তার কাছে প্রতিদিনের স্বাভাবিক ঘটনা।ফুটন্ত তেলে হাত দিয়ে মাংস ভেজে নিজের দক্ষতার পরিচয় দিয়েছে সে। আর খুব অবাক ভাবে তার হাতের কোনো ক্ষতিও হয়নি। এই ঘটনা দেখে তাজ্জব হয়ে গেছে সকলে। অনেকে লোকটিকে বাস্তব জীবনের আয়রন ম্যান হিসেবে উল্লেখ করেছেন। একটি ফ্রুট ব্লগিংয়ের ইউটিউব চ্যানেল থেকে এই ঘটনাটিকে সবার প্রথমে সামনের সারিতে তুলে ধরা হয়েছিল ইতিমধ্যে ভিডিওটি মা-রাত্মক ভাইরাল হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button