টিকটক ভিডিও বানাতে মোষের পিঠে উঠতে গিয়ে প-ড়ে গেলেন যুবতী, তু-মুল ভাইরাল ভিডিও!

টিকটক ভিডিও বানাতে মোষের পিঠে উঠতে গিয়ে প-ড়ে গেলেন যুবতী, তু-মুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমাদের আশেপাশে এমন অনেক কিছু ঘটনা ঘটে যেগু-লি যদি ক্যামেরাব-ন্দী না হতো তাহলে আমরা দেখতে পেতাম না । এবং এই সমস্ত ঘটনাবলি ক্যামেরাব-ন্দি হয়ে আমাদের সামনে উঠে আসে বলেই আমরা সে সমস্ত বিষয় সম্পর্কে অবগত থাকতে পারি । যেমনটা দেখা গেল এই ভিডিওতে ।তবে তার পাশাপাশি জেনে রাখা দরকার যে বর্তমানে সোশ্যাল মিডিয়া জনপ্রিয়তা ব্যবহার নিয়ে নতুন করে বলার অপেক্ষা রাখেনা । বাচ্চা থেকে বুড়ো সকলেই সোশ্যাল মিডিয়ার প্রতি আসক্ত হয়ে পড়ছে ধীরে ধীরে । বর্তমান প্রজন্মের জনপ্রিয় মাধ্যম এমনটা বলা যেতে পারে ।

বেশ কিছুদিন আগে অব্দি তরুণ প্রজন্মের ছেলেমেয়েরা ব্যস্ত হয়ে পড়েছিল টিক টক এ ভিডিও বানানোর জন্য। যেহেতু স্বল্পদৈর্ঘ্যের ভিডিওর মধ্যে পুরোপুরিভাবে মনের ভাব প্রকাশ করা যেতে পারে । তাই প্রতিনিয়ত এই ভিডিওর প্রতি আ-কৃষ্ট হয়ে পড়েছিল তরুণ প্রজন্মের ছেলেমেয়েরা । এবং এখান থেকে উপার্জন করার একটা উপায় ছিল তাই অনেকে আবার উপার্জনের আশাতেও টিকটকের দ্বারস্থ হচ্ছিল । কিন্তু ভারতীয় বাজারে নিষিদ্ধ করে দেওয়ার পর বেকার হয়ে যায় তারা । তবে ইনস্টাগ্রামে তারা সেখানে ঠিক তেমনই টিকটকের হাসির একটি ভিডিও ধরা দেখা মিলল সম্প্রতি।

সম্প্রতি ইউটিউবে অনেকগু-লি হাসির এবং বিরল কিছু ঘটনা কে একত্রিত করে তুলে ধরা হয়েছে । কিন্তু তার মধ্যে সবথেকে বেশি জনপ্রিয়তা পেয়েছে যে ভিডিওটি সেখানে দেখা যাচ্ছে যে ঠিক যুবতী বাড়ির মধ্যে টিকটকের ভিডিও করার জন্য মোষের পি-ঠের ও-পর চা-পাতে গি-য়েছিল কিন্তু আ-চমকাই নড়েচড়ে বসাতে যুবতী সোজা পাশে থাকা একটি জলাশয়ের অর্থাৎ বাড়ির মধ্যে থাকা জলাশয় পড়ে যায় । এই ভিডিওটি ক্যামেরাব-ন্দি হওয়ার পর সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে ।এবং ছড়িয়ে পড়েছে সর্বত্র এসেছে অনেক হাসির মন্তব্য ।


Leave a Reply

Your email address will not be published.