লোকাল ট্রেনে চড়ে অঙ্কুশ আর নুসরাতের কান্ড দেখে হতবাক নেটিজেনরা! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-এবার পুনরায় একসাথে দেখা গেল অঙ্কুশ হাজরা এবং নুসরাত জাহানকে । পরিস্থিতি আবার স্বাভাবিক হওয়ার সাথে সাথে টলিপাড়ার সমস্ত কাজকর্ম ধীরে ধীরে শুরু হতে চলেছে ।যার ফলে একাধিক ছবি শুভ মুক্তি পেতে চলেছে এই বছরে । কিন্তু পুনরায় আবার নতুন ভেরিয়েন্ট দাপটে সবকিছু বন্ধ হওয়ার মুখে ।

তাই তড়িঘড়ি করে শুটিংয়ের কাজকর্ম শেষ করতে চাইছে বিভিন্ন প্রযোজক রা । তাই টলিপাড়ায় ধরা পড়ছে এখন চরম ব্যস্ততা ।এর আগে নুসরাত জাহান এবং অঙ্কুশ হাজরা কে বেশ কয়েকটি ছবিতে একসাথে অভিনয় করতে দেখা গেছে ।অঙ্কুশ হাজরা বর্ধমানের বাসিন্দা ।

অভিনয় জগতে পদার্পণ করার পর তাদের দুইজনার আলাপ হয় পরিচয় হয় এবং বন্ধুত্ব সৃষ্টি হয় ।এই বন্ধুত্ব বাকি সকলেই ছিল রঙ্গীন এবং অটুট । একাধিক ঝড় বাধা একসাথে পের করেছে তারা ।বিভিন্ন শুটিং সেটে । এমনটা বিভিন্ন সূত্র মারফত আমরা জানতে পেরেছি সম্প্রতি তাদেরকে দেখা গেল একটি স্টেশন চত্বরে।

একদমই ঠিক। স্টেশন চত্বরে কোন ছবির শুটিংয়ের জন্য নয় বরং অন্য কোন একটা জায়গায় তারা পাড়ি দিচ্ছে ট্রেনের মাধ্যমে । কোন রকম গাড়ি বা ফ্লাইট নয় বরং ট্রেনে নস্টালজিয়া উপভোগ করার জন্য গোটা টিম পাড়ি দিচ্ছে শুটিং সেট এর উদ্দেশ্যে।

সেখানে নুসরাত জাহান জানাচ্ছে যে ছোটবেলাতে ঠিক কেমন অনুভূতি হত ট্রেনে রাত্রে বেলায় সফর করলে । ইতিমধ্যে সেই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে অনেক বেশি পরিমাণে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button