বিদেশে গিয়ে আইসক্রিম খেতে গিয়ে নাজেহাল অভিনেত্রী ঐন্দ্রিলা! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-এবার বিদেশের মাটিতে আইসক্রিম খেতে গিয়ে রীতীমতো নাজেহাল অবস্থা হল ঐন্দ্রিলার ।ঐন্দ্রিলা কে এবং কি তার পরিচয় সেটা নতুন করে এই বাংলার মানুষের কাছে তুলে ধরা কোন প্রয়োজন নেই।

সাত পাকে বাঁধা নামক ধারাবাহিক এর মাধ্যমে আত্মপ্রকাশ ঘটে তারপর একাধিক ছবিতে অভিনয় করে নিজের নাম অভিনয় জগতে জনপ্রিয় করে তোলার অদম্য ইচ্ছাশক্তি দেখা গিয়েছিল এই অভিনেত্রীর মধ্যে ।যদিও তিনি সফল হয়েছিলেন খুব অল্প সময়ের মধ্যে।

বর্ধমানের বাসিন্দা এই ঐন্দ্রিলা সেন । এর সাথে বর্ধমানের বাসিন্দা তথা বিখ্যাত অভিনেতা অঙ্কুশ হাজারার একটা সম্পর্ক রয়েছে সে কথা আমরা প্রত্যেকে জানি । দীর্ঘ 10 বছর ধরে এই সম্পর্ক এখনো পর্যন্ত পরিণতি পায় নি। তবে খুব শীঘ্রই বিয়ে করতে চলেছে এমনটা খবর শোনা যাচ্ছে ঘনিষ্ঠ মহল থেকে ।

কিন্তু যে ভিডিওটি সম্প্রতি ভাইরাল হয়েছে সেটি রীতিমতো বেশ মজাদার।সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউবে ।সেখানে দেখা হচ্ছে বিদেশের মাটিতে আইসক্রিম খেতে গিয়ে নাজেহাল অবস্থা হয়ে গেছে ঐন্দ্রিলার । পাশে দাড়িয়ে রয়েছে অঙ্কুশ-হাজরা ।যিনি আইসক্রিম বিক্রি করছেন তিনি একাধিকবার খুনসুটি করছেন ।

কখনো আইসক্রিম দেওয়ার নাম করে শুধুমাত্র ন্যাপকিন ধরিয়ে দিচ্ছে । কখনো আবার আইসক্রিম নিয়ে তার ক্রিম নাকে লাগিয়ে দিচ্ছে । ঠিক এই রকম ভাবেই বেশ কিছুক্ষণ ধরে খুনসুটি করতে দেখা গেল এবং সেই ঘটনা রীতিমতো উপভোগ করছিল দুই তারকা ।ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছেন এর মাধ্যমে ব্যাপক পরিমাণে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button