ভরা মঞ্চের মধ্যেই মেজাজ হারালেন নচিকেতা, দর্শককে কানের নিচে চ-ড় মা-রা’র হু-ম’কি দিলেন তিনি, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন:-মূলত ২৯ বছর ধরে জীবনমুখী গানের জন্য নচিকেতা চক্রবর্তী একসময় সবার সামনে উঠে এসেছিলেন ।। তারপর তার একের পর এক গান জীবনের প্রতিটি ঘটনার সাথে মিলে যাওয়ার কারণে জনপ্রিয়তা থেকে গিয়েছিলো অটুট ।

হারিয়ে যাওয়া বন্ধু কে হঠাৎ ফিরে পেয়ে কেমন অনুভূতি হয় সেই সম্পর্কিত গান থেকে শুরু করে, ডাক্তারবাবুরা কিভাবে কাজকর্ম করেন বা এই দেশে নেতা-মন্ত্রীরা কেমনভাবে দেশ চালায় সবকিছুই ফুটে উঠেছে তাঁর গানের কথার মাধ্যমে ।। এবার সেই নচিকেতাকে মঞ্চে মেজাজ হারাতে দেখা গেল।

তিনিও কাউকে পরোয়া করেননি । কে শাসক দলকে বিরোধীদল কে তার শত্রু কে তার বন্ধু কাউকেই তিনি পাত্তা দেননি ।। এমনকি সমাজে যাদেরকে ভগবান চোখে দেখা হয় অর্থাৎ ডাক্তার তাদেরকেও তিনি তাঁর গানের মাধ্যমে কুপোকাত করেছেন ।। প্রশ্ন তুলেছেন অরাজকতার বিরুদ্ধে

বলুনতো কোন গায়কের কথা বলছি আপনাদের সামনে? ঠিকই ধরেছেন এই বাংলা গানের জগতে বলাবাহুল্য সমগ্র ভারতবর্ষে গানের জগতে এরকম ঠোঁটকাটা স্বভাবের স্পষ্টবাদী গায়ক আছেন এবং তিনি হলেন আমাদের সবার প্রিয় নচিকেতা চক্রবর্তী ।

বিভিন্ন সময় বিভিন্ন জায়গাতে গান গাইতে যান নচিকেতা চক্রবর্তী ।কখনো দর্শকদের সাথে বন্ধুর মতো মিশে যায় আবার কখনো মঞ্চে তো দাঁড়িয়েই দর্শকদের ছোঁয়া চেষ্টা করেন তিনি শুধুমাত্র তার গানের মাধ্যমে। তবে সম্প্রতি ভিডিও বেশ কিছুদিন আগে প্রকাশিত হয়েছিল যেখানে নচিকেতাকে মেজাজ হারাতে দেখা গিয়েছিল ।

তার কারণ হচ্ছে দর্শকের মধ্যে থেকে কেউ একজন তাকে নাম ধরে ডেকে ছিল ।তখন তার উত্তরে তিনি বলেছিলেন যে” এই নচিকেতা মানেটা কি আমি কি তোমার বন্ধু হয় নাকি তোমার থেকে ছোট হয়? কানের গোড়ায় মারবো না এক চড় । ভদ্রভাবে কথা বলতে শেখো ” ঠিক এই বক্তব্য তিনি তুলে ধরেছিলেন মঞ্চ থেকে । মুহূর্তে মধ্যে শোরগোল পড়ে গিয়েছিল গোটা নেট দুনিয়াতে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button