সামনেই পৌরসভা নির্বাচন, তাই আগামী দুদিন বন্ধ থাকবে মদের দোকান! ঘোষণা সরকারের!

নিজস্ব প্রতিবেদন :- শিয়রে বিধানসভা নির্বাচন থাকায় আগামী দশ দিন বন্ধ থাকতে চলেছে মদের দোকান। প্রসঙ্গত উত্তরপ্রদেশের প্রথম দফার নির্বাচন সামনেই।এমতাবস্থায় গাজিয়াবাদ ও নয়ডার 100 মিটারের মধ্যে অবস্থিত দিল্লি সীমান্তের মদের দোকান গুলি বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

চলতি বছরের সবচেয়ে হাই ভোল্টেজ নির্বাচন হতে চলেছে উত্তরপ্রদেশে। মনে করা হচ্ছে এই নির্বাচন পরবর্তী লোকসভা নির্বাচনের ক্ষেত্র প্রস্তুত করতে পারে। ইতিমধ্যেই শেষ পর্যায়ের প্রচার করা শুরু করে দিয়েছে প্রতিটি রাজনৈতিক দল।

সমাজবাদী পার্টি এবং বিজেপির মধ্যে কোন দল মসনদ দখল করবে তা নিয়ে বারংবার নানা মহলে নানা প্রশ্ন উঠছে। চলতি নির্বাচনের আগে অনেকটাই সঙ্গবদ্ধ হয়ে উঠেছে অখিলেশের সমাজবাদী পার্টি। তাই এর প্রভাব কতটা পড়বে যোগী আদিত্যনাথ নেতৃত্বাধীন সরকারের ওপর তা নিয়ে জল্পনার শেষ নেই।

এমতাবস্তায় তাই 8 ই ফেব্রুয়ারি সন্ধ্যা ছয়টা থেকে 10 ফেব্রুয়ারি সন্ধ্যা ছটা পর্যন্ত ভোটগ্রহণ শেষ না হওয়া অবধি এবং দশই মার্চ গণনার দিন পর্যন্ত ড্রাই ডে পালন করা হবে বলে জানিয়েছে দিল্লির আবগারি দপ্তর। ইতিমধ্যেই এই বিষয়ে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিস্তারিত জানতে পরবর্তী প্রতিবেদন গুলির প্রতি নজর রাখতে থাকুন।।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button