৩ লাখ টাকা কাপ চা ও ৪০ হাজার টাকা লিটার জল দিয়ে দিনের শুরু করেন মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি! জানুন তার বিলাসবহুল লাইফস্টাইল সম্পর্কে।

নিজস্ব প্রতিবেদন :- ভারত তথা এশিয়ার সবথেকে বৃহত্তম টেলিকম সংস্থা হচ্ছে রিলায়েন্স জিও। রিলায়েন্স জিওর কর্ণধার হচ্ছে মুকেশ আম্বানি। মুকেশ আম্বানি বেশ কিছুদিন আগে এশিয়ার দ্বিতীয় ধনী ব্যক্তিদের তকমা উপার্জন করেছিলেন। সেই অবস্থায় দাঁড়িয়ে তার জীবনযাত্রা যে বিলাসবহুল হবে সেটি নতুন করে বলার অপেক্ষা রাখে না। কিন্তু আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে জানাবো মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানির বিলাসবহুল জীবন যাত্রার কথা।

মধ্যবিত্ত পরিবারে জন্মগ্রহণ করেন নিতা আম্বানি। ভাগ্যচক্রে মুকেশ আম্বানির সাথে তার বিয়ে হয় এবং এত ধনী ব্যক্তির সাথে বিয়ে হবার দরুন এবং মুকেশ আম্বানির স্ত্রী হবার দরুন তার জীবনে এবং জীবনযাত্রার পরিবর্তন লক্ষ্য করা যাবে সেটা অস্বাভাবিক কোনো ঘটনা নয়। কিন্তু এমন কিছু তথ্য আপনাদের সামনে এই মুহূর্তে বলতে চলেছি সত্যি শুনলে আপনার মাথা ঘুরে যাবে।

তার আলমারি জুড়ে রয়েছে লাখ লাখ টাকার শাড়ি। এমনকি জানা গিয়েছিল যে তার ছেলে আকাশ আম্বানির বিয়েতে নিজে শাড়ি পরিধান করেছিলেন তার মূল্য ছিল 40 লক্ষ্য টাকা। তার প্রতিদিনের পানীয় জল উড়োজাহাজে করে উড়ে আসে সুদূর ফ্রান্স থেকে। সোনার বোতলে থাকা স্বর্ণভস্ম মেশানো সেই জলের দাম প্রতি 750 মিলিলিটারে ভারতীয় মুদ্রায় দাঁড়ায় 44 লক্ষ টাকার বেশি।

অপরদিকে তার লাইফস্টাইলের আরো একটি বিস্ময়কর তথ্য হলো তিনি যে কাপে চা পান করেন সেটি সম্পূর্ণ সোনার। একটি ইন্টারভিউতে নীতা জানিয়েছিলেন সোনার কাপে চা পান করলে ত্বক এবং স্বাস্থ্য ভালো থাকে। তার চা তৈরিতে ব্যবহৃত চা পাতাটিও খুব দামী এবং বাইরে থেকে আনানো হয়। আনুমানিক হিসাব বলছে নীতা আম্বানির প্রত্যেক পেয়ালা চায়ের পেছনে খরচ হয় তিন লাখ টাকা

Leave a Reply

Your email address will not be published.

Back to top button