একদম মানুষের মত দুর্দান্ত কায়দায় সালমন খানের সাথে হিন্দিতে কথা বলছে টিয়া পাখি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বলিউড ইন্ডাস্ট্রিতে সালমান খান মানেই ভাইজান । যিনি মানুষের সাহায্যে এগিয়ে আসতে একবারের বেশি দুইবার ভাবেন না। এই ঘটনার প্রমাণ আমরা বহুবার পেয়েছি । কোন বাচ্চার চিকিৎসার দায়িত্ব হোক বা পড়াশোনা বা ক্ষুধার্ত মানুষকে খাবার তুলে দেওয়া হোক বা অন্য যে কোন সাহায্য তে সালমান খান সবার আগে এগিয়ে আসে । তাই বলিউড ইন্ডাস্ট্রিতে তার একটি জনপ্রিয় ভাবমূর্তি রয়েছে। কিন্তু এর পাশাপাশি এমনটাও সোনা যায় যে সালমান খান মানেই বি-তর্ক। বিভিন্ন বি-তর্ক মূলক ম-ন্তব্যের জন্য তিনি ক-টূক্তির শি-কার হয়েছেন ।

যদিও সেই সব কোন কিছুকেই পরোয়া করেননি তিনি । বলিউড ইন্ডাস্ট্রিতে সাথে আন্ডারগ্রাউন্ডে যোগাযোগ বহু পূর্বকালের এবং এমনটা শোনা যায় যে সালমান খান নাকি তাদের সাথে যোগাযোগ স্থাপন করে চলেন। এর আগে বিভিন্ন অ-সা-মাজিক কা-জ ক-র্মের জ-ন্য তিনি হে-ন-স্তার শি-কার হয়েছেন। যদিও সেগু-লি পরবর্তী ক্ষেত্রে মিটে গেছে । কিন্তু সালমান খানের অভিনীত ছবিগু-লি দর্শকদের মন জয় করে সেটা নতুন করে বলার অপেক্ষা রাখে না ।

তার বিভিন্ন ছবি দর্শকদের মনে আজও জনপ্রিয় হয়ে আছে। শুধুমাত্র অভিনয় জগত নয় তার পাশাপাশি বিভিন্ন রিয়েলিটি শোয়ের সঞ্চালকের তিনি । সব থেকে বড় খবর হলো যে তিনি বিগবসের সঞ্চালক । বিগ বস কি ধরনের রিয়েলিটি শো সেটি আমরা প্রত্যেকে জানি। এবার সেই বিগবসে প্রমো শু-টিং করতে গিয়ে ভাইরাল হলেন অভিনেতা তবে একা নয় তার সাথে সাথে ভাইরাল হলো একটি পাখি ।

কি ভাবছেন পাখি কিভাবে ভাইরাল হতে পারে তাও আবার সালমান খানের সাথে? জানাবো আজকের এই প্রতিবেদনে। সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে। সেখানে দেখা যাচ্ছে যে বিগবসে প্রমোশন নিয়ে একটি ছোট্ট ভিডিও করেছেন সালমান খান সেখানে তুলে ধরেছেন বিগবস সম্পর্কে যাবতীয় তথ্য এবং তার সাথে সাথে সে তথ্যগু-লি তুলে ধরতে সাহায্য করেছে সেখানে উপস্থিত থাকে একটি টিয়া পাখি অবিকল মানুষের মতন কথা বলতে পারে সে । অভিনব পদ্ধতিতে এই প্রচার মনে ধরেছে সকলের। তাই ভিডিও ভাইরাল হয়েছে ব্যা-পক পরিমাণে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button