মাতৃস্নেহ! ট্রেনের মধ্যে ছোট্ট শিশুকে পরম মমতায় কোলে তুলে নিলেন তৃতীয় লিঙ্গের নারী রেখা! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-সময় যত এগোচ্ছে ততোই কিন্তু মানুষের মানসিকতার পরিবর্তন ঘটছে । একসময় সমাজের মূল স্রোত থেকে হারিয়ে যাওয়া তৃতীয় লিঙ্গের মানুষদের কে মানুষ কোন রকম ভাবে সমাজের মূল স্রোতে আর ফিরিয়ে আনার চেষ্টা করতো না । কিন্তু যত সময় এগোচ্ছে ততোই কিন্তু এই ধরনের মানসিকতা পরিবর্তন ঘটছে ।

এখন তৃতীয় লিঙ্গের মানুষদের কেউ কিন্তু বর্তমানের এই সমাজ স্বাভাবিকভাবেই অন্যান্য সকল মানুষের মতো নেই গ্রহণ করে।আমরা যারা ট্রেনে যাতায়াত করি তারা প্রতিনিয়ত ও তৃতীয় লিঙ্গের মানুষদের কে দেখে থাকবেন । এরা বেশ কিছু টাকা পয়সার বিনিময়ে মানুষদেরকে আশীর্বাদ করে দুই হাত তুলে । এবং মানুষ স্বতঃস্ফূর্তভাবে তাদের কাছ থেকে আশীর্বাদ গ্রহণ করে ।

কিন্তু সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে সেটি রীতিমতো অন্যান্য সকল ভিডিও তুলনায় অনেক খানি আলাদা ।আমরা এর আগে লোকাল ট্রেনের মধ্যে তৃতীয় লিঙ্গের অভূতপূর্ণ নাচের ভিডিও দেখেছিলাম । কিন্তু সম্প্রতি ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি এইগুলি থেকে কিছুটা আলাদা ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, একেবারে সুন্দরী রাজকন্যার মতন দেখতে এক তৃতীয় লিঙ্গের নারী ফুটফুটে এক সদ্যোজাতকে মাতৃস্নেহে কোলে তুলে নিচ্ছেন। তারপরে আঁচল দিয়ে তার মাথার উপরে আশীর্বাদ করছেন। সন্তানের মাকে দেখে মনে হচ্ছে, তিনি বেশ নিশ্চিন্তে তার হাতে তার সন্তানকে তুলে দিচ্ছেন তার মুখে আনন্দের হাসি।

ভিডিওটি ইন্সটাগ্রাম এর মাধ্যমে আসার পর থেকেই ছড়িয়ে পড়েছে লক্ষ লক্ষ মানুষের কাছে। তৃতীয় লিঙ্গের মানুষটিকে দেখে মনে হচ্ছ, তার মধ্যে স্নেহ, মায়া, মমতা ভরে ভরে রয়েছে। তার অপরূপ সৌন্দর্য মানুষকে আকৃষ্ট করছে।অসাধারণ এই ভিডিওটি দেখে রীতিমত মন্ত্রমুগ্ধ হয়েছে নেট দুনিয়ার মানুষেরা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button