পরনে ছো-ট স্কা’র্ট, ছাদের উপরেই দারুন কায়দায় জনপ্রিয় হিন্দি গানে নাচ সুন্দরী বৌদির, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাড়ির ছাদে স্বল্প পোশাক পড়ে নেচে ভাইরাল হলেন এক যুবতীর পুনরায় গতবার আমরা প্রত্যেকে গৃহবন্দি ছিলাম । সেই অর্থে বাড়ির বাইরে বেরোনো নিষেধ ছিল । তাই বাড়িতে বসে বসে আমরা নিজেদের প্রতিভাকে পুনরুদ্ধার করার চেষ্টা করেছি । কিন্তু অনেকে সফল হলেও অনেকে বিফলে গেছে । তার পাশাপাশি আমরা যদি আমাদের আশেপাশে থাকা সমস্ত রকম নেগেটিভিটি কে সরিয়ে রেখে পজেটিভ দিক গুলোকে তুলে ধরার চেষ্টা করি তাহলে দেখতে পাব যে ল-কডা-উন এর সময় আমার অনেকে আছে যারা নিজেদের প্রতিভাকে পুনরুদ্ধার করতে পেরেছেন

এবং এই সুযোগ এনে দিয়েছে সোশ্যাল মিডিয়া । নাচ বা গানের মাধ্যমে ভাইরাল হতে দেখেছি এর আগে বহু মানুষকে । হঠাৎ করে রাতারাতি লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে চলে এসেছিল তারা এবং এই সমস্ত ঘটনাবলি থেকে অনুপ্রাণিত হয়ে অনেকে ভাইরাল হওয়ার স্বপ্ন দেখে দিনে-দুপুরে প্রতিনিয়ত চলে তার প্রচেষ্টা । কখনো কখনো সে সমস্ত প্রচেষ্টা সফল হয়ে যায় এবং সেই সমস্ত ব্যক্তিরা চলে আসে লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে । ঠিক তেমনই এলেন এই যুবতী । রাতারাতি ঝ-ড়ের গ-তিতে ভাইরাল এই ভিডিওটি ।

সম্প্রতি ইউটিউবে ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে এক যুবতীকে বাড়ির ছাদে স্ব-ল্প পো-শাক পরে ডকেহা গেছে জনপ্রিয় একটি হিন্দি গানের সাথে । সেই যুবতীর নাম দিয়া নাগ ।তার নিজস্ব একটি চ্যানেল রয়েছে । সেই চ্যানেলে তিনি রান্নাবান্না থেকে শুরু করে নাচ পা-গলামো সমস্ত কিছুই শেয়ার করে থাকেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে বাড়ির মধ্যে কালো রংয়ের টপ এবং হ-ট প্যা-ন্ট পড়ে বাড়ির ছাদে জনপ্রিয় হিন্দি গানে নেচে ঝ-ড় তু-লেছেন তরুণদের বু-কে। এবং সেটি ক্যামেরাব-ন্দি হওয়ার পর ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায় সর্বত্র । এসেছে প্রচুর মন্তব্য ।তার পাশাপাশি তার স্ব-ল্প পো-শাক নিয়ে অনেকে অনেক ধরনের মন্তব্য করেছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button