বিদেশের মাটিতে শুটিংয়ে গিয়ে একি করলেন মিমি-নুসরাত? মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-বাংলার অভিনয় জগতে মিমি চক্রবর্তীর নুসরাত জাহানের সম্পর্কে নতুন করে কোনো তথ্য হয়তো দর্শকদের দেওয়ার কোনো প্রয়োজন নেই । কারণ দু’জনকেই মানুষ দুইটি রকম ভাবে চেনেন । প্রথমত চেন অভিনেত্রী হিসেবে এবং দ্বিতীয়তো চেনেন একজন রাজনীতিবিদ হিসেবে ।

শাসকদলের হাত ধরে দুই অভিনেত্রী রাজনীতির জগতে পদার্পণ করেন বেশ কিছু বছর আগে।কিছুদিন আগে নুসরাত জাহান যখন গর্ভবতী ছিল তখন কিন্তু মিমি চক্রবর্তীকে তার পাশে তেমন ভাবে দেখা যায়নি ।যেখান থেকে সৃষ্টি হয়েছিল সমালোচনা ।

তবে সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হল সেখান থেকে আরও একবার প্রমাণিত হলো তাদের বন্ধুত্ব চির রঙিন এবং অত্যন্ত শক্ত । সম্প্রতি প্রকাশিত হয়েছে অবশ্যই সেটি একটি শুটিং সেটে ভিডিও । কিন্তু সেটি যে বাইরের কোথাও একটি জায়গা সেটা বুঝতে আর দেরি হয়নি অনেকের ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে মিমি চক্রবর্তী এবং নুসরাত জাহান কে একসাথে আনন্দ করতে । মূলত শুটিংয়ের ফাঁকে কিছুটা সময় বের করে তারা দুজনে লাইভ এর মাধ্যমে দর্শকদের সামনে এসে উপস্থিত হয়েছিলেন ।এবং প্রত্যেকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন।

তার পাশাপাশি তারা এমনটাও জানিয়েছে যে নতুন কিছু একটা আসতে চলেছে অর্থাৎ তাদের যুগলবন্দি দেখা যাবে কোন ছবিতে এমনটা আশা করছে অনেকে। ইতিমধ্যে ভিডিওটি নেট মাধ্যমে ভাইরাল হয়েছে ব্যাপক পরিমাণে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button