‘মাশাল্লাহ’! গেরুয়া পোশাক পরে অসাধারণ বেলি ডান্সে সকলকে মুক্ত করলেন যুবতী! নেট দুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-ফের আরও একবার ভাইরাল হলো এক যুবতী ।বর্তমান সময়ে পড়াশোনার পাশাপাশি অনেকে বিভিন্ন ধরনের পারিপার্শ্বিক বিষয়ের উপর নজর দিচ্ছে ।যেমন কেউ খেলা ধরতে পারদর্শী হয়ে উঠছে কেউ নাচ কিংবা গানে পারদর্শী হয়ে উঠেছে । তবে তারা তাদের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিশ্ব দরবারে মানুষের কাছে তুলে ধরতে যেখান থেকে প্রতিনিয়ত ও তারা অর্জন করছে জনপ্রিয়তা টাকা পয়সার নাম খ্যাতি যশ ইত্যাদি

।তবে একথা অস্বীকার করার কোনো উপায় নেই যে বর্তমানের এই সোশ্যাল মিডিয়ার যুগে ফেসবুক এবং ইউটিউব হলো এমন একটি প্লাটফর্ম যেখানে খুব অল্প সময়ের মধ্যে আপনি জনপ্রিয়তা পেতে পারেন।এই সোশ্যাল মিডিয়াতে কখন কে ভাইরাল হয়ে যাবে তা বলা মুশকিল ।সেই ঘটনা প্রমাণ আমরা এর আগে বহুবার পেয়েছি ।

বেশ কিছুদিন আগে এক অল্প বয়সে যুবতীকে বেলি ডান্স করতে দেখা গিয়েছিল এবং তার নাচের এক্সপ্রেশন এবং মুভমেন্ট এতটাই নিখুঁত ছিল যে আপনি দেখেই বুঝতে পারবেন যে তিনি একজন প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী।অসাধারণ এই নাচের ভিডিও টি ‘Deepali Vashistha’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে।

সম্ভবত এই চ্যানেলটি এই যুবতী টিরভিডিওটিতে একটি অল্পবয়সী যুবতীকে বেলি ডান্স এর মাধ্যমে নাচতে দেখা গিয়েছে জনপ্রিয় হিন্দি গান মাশাল্লাহ র মাধ্যমেই নিজের প্রতিভা ফুটিয়ে তুলেছে দর্শকের সামনে।ভিডিওটিতে সেই যুবতীকে কমলা রংয়ের ব্লাউজ এবং কমলা রঙের লং স্কার্ট এ দেখা গিয়েছে কোমরে বাঁধা ছিল তার কোমর বন্ধন এছাড়া অন্য কোন জুয়েলারি তার শরীরে ছিল না।

খোলা চুলে দারুন মুভমেন্ট এবং এক্সপ্রেশনের সঙ্গে নিজের নাচ সকলের সামনে তুলে ধরেছেন সেই যুবতী। এই অসাধারন নাচের ভিডিও টিতে মোট ১ লক্ষ ৩০ হাজার লাইক পড়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button