জিভ বার করে মায়ের সাথে উলু দিতে দেখা গেল ছোট্ট ইউভানকে! সোশ্যাল মিডিয়ায় দারুন ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- একাধিকবার মা এবং ছেলে মিলে দ-খল করা খবরের শিরোনাম শুধুমাত্র তাদের কর্মকাণ্ডের জন্য।এক বছর পুর্ণ হবার সাথে সাথেই কোথাও যেন শুভশ্রী গাঙ্গুলী ছেলের দুষ্টুমি পরিমান অত্যাধিক বেড়ে গেছে। তার পাশাপাশি মাঝেমধ্যে কিন্তু আদর মাখা মিষ্টি ভিডিওগুলো সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত হওয়া মাত্রই ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়। ইতিমধ্যে আমরা জানি যে তার নাম একটি ফ্যান পেজ খুলে দেওয়া হয়েছে।

সেই ফ্যানপেজে দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকে তার একটি ভিডিও পাওয়ার জন্য। বাংলার অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী। তার পাশাপাশি একজন সফল পরিচালক হলেন রাজ চক্রবর্তী। রাজ চক্রবর্তীর হাত ধরে সামনের সারিতে উঠে এসেছে বহু নতুন মুখ।তাই অন্যান্য বাকি সকল পরিচালকদের পাশাপাশি রাজ চক্রবর্তী কিন্তু আলাদা মাত্রা দাবি রাখে ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

আমরা জানি যে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী মধ্যে বিবাহ হয়েছে গত চার বছর আগে। এবং গত বছর প্যা-নডে-মিক এর সময়ে তাদের ঘর আলো করে এসেছিল ছোট্ট একটি পুত্রসন্তান। ধীরে ধীরে বড় হতে থাকে এবং সময়ের সাথে সাথে পাল্টাতে থাকে তার ভাবনা চিন্তা। শান্ত স্বভাবের ছেলেটা ধীরে ধীরে হয়ে ওঠে দুষ্টু একটা মিষ্টি ছেলে। এবার তাকে দেখা গেল মায়ের সাথে জিভ বের করে উলু উলু দিতে।

সম্প্রতি ভাইফোঁটা উপলক্ষে একটি ভিডিও প্রকাশ করেছেন শুভশ্রী গাঙ্গুলী। সেখানে দেখা যাচ্ছে যে বাড়ির সকলেই যখন চরম ব্যস্ত এই ভাইফোঁটা কে কেন্দ্র করে তখন দিদির কোলে চেপে সমস্ত ঘটনার মজা নিচ্ছিল ছোট্ট ছেলে। কিন্তু যখনই বাড়ির অন্যান্য সদস্যরা উলু উলু দিতে শুরু করল তখনই তার ছোট্ট ছেলে জিভ বের করে তাদের সাথে তাল মেলাতে মেলানোর চেষ্টা করলো। চেষ্টা করলো উলু উলু দেবার ছোট ছেলের এই আদর মাখা এই ভিডিওটি ভাইরাল হয়েছে ব্যাপক পরিমাণে নেট দুনিয়াতে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button