শুটিংয়ের ফাঁকে মাকে ভিডিওকল করছে ছোট্ট ইউভান! নেট দুনিয়ায় দারুন ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-অভিনয় জগতে তাঁর অবদান সম্পর্কে নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখেনা ।গত চার বছর আগে তিনি পরিচালক রাজ চক্রবর্তী কে বিয়ে করেন এবং গত বছর তার ঘর আলো করে আসে ছোট্ট একটা পুত্র সন্তান। একাধিক সময় তার পুত্র সন্তানকে নিয়ে খবরের শিরোনাম দখল করতে দেখা যায় অভিনেত্রী কে।

তবে মাঝেমধ্যে তিনি তার সোশ্যাল মিডিয়াতে যে ধরনের ছবিগুলো বা ভিডিওগুলি শেয়ার করেন তা মুহূর্তের মধ্যে দখল করে খবরের শিরোনাম ।সন্তান জন্মগ্রহণ করার পর শরীরে প্রচুর পরিমাণে মেদ জন্মে গিয়েছিল। তার ।যার ফলে প্রতিনিয়ত কটাক্ষে শিকার হতে হয়েছিল তাকে সোশ্যাল মিডিয়াতে।

যখনই কোনোকিছু তিনি শেয়ার করতেন অনুরাগীদের সাথে তখনই কিছু নেটিজেন কুরুচিকর মন্তব্য করতো তার সেই সমস্ত পোস্ট এ । কিন্তু সেই সমস্ত বিষয়গুলি কে তিনি বিন্দুমাত্র তোয়াক্কা না করেই নিজের ছন্দে এগিয়ে গেছেন জীবনের লক্ষ্য পূরণে উদ্দেশ্যে ।

মাঝেমধ্যে ছেলেকে নিয়ে একাধিক ভিডিও তিনি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি পুনরায় আরেকবার ছেলের সাথে মজা করার ভিডিও প্রকাশ করলেন তিনি।সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে ।সেখানে দেখা যাচ্ছে শুভশ্রী গাঙ্গুলী ছেলের সাথে খুনসুটি করছে ।

কখনো ভিডিও কলে কথা বলছে কখনো আবার তার ছেলেকে গিটার বাজাতে দিচ্ছে আবার কখনও লুকোচুরি খেলছে তার ছেলের সাথে। ইতিমধ্যে মা এবং ছেলের সেই ভিডিওটি ভাইরাল হয়েছে ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে। ইতিমধ্যে সেই ভিডিওটি দেখে ফেলেছে অনেকে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button