দাদুর ছবি হাতে নিয়ে ‘দাদা, দাদা’ বলে ডাকছে ছোট্ট ইউভান! দারুন ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি পরিচালক রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। যদিও অনেকেই মনে করে থাকেন রাজ চক্রবর্তীকে বিয়ে করার পরই জনপ্রিয়তা অর্জন করেছেন শুভশ্রী। কিন্তু এটি একেবারেই ভুল।। কারণ বিগত প্রায় কয়েক বছর ধরে একাধিক সুপারহিট চলচ্চিত্রে অসাধারণ অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী শুভশ্রী।

প্রথম জীবনে অভিনেতা দেবের সাথে প্রেম সম্পর্ক থাকলেও পরবর্তীতে তাদের মধ্যে বিচ্ছেদ ঘটে যায়। এরপর 2015 সালে অভিমান চলচ্চিত্রের শ্যুটিং চলাকালীন রাজ চক্রবর্তীর সাথে সম্পর্ক শুরু হয় শুভশ্রীর। এরপর দিন কয়েকের মধ্যেই বাগদান পর্ব সমাপ্ত হওয়ার পর গাঁটছড়া বাঁধেন তারা। বেশ জাঁকজমক সহকারে এই তারকা দম্পতির বিবাহ সম্পন্ন হয়েছিল।

সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত অ্যাক্টিভ রাজ-শুভশ্রী দুজনেই। নিয়মিত বিভিন্ন ফটো এবং ভিডিও শেয়ার করে থাকেন তারা।গতবছর লকডাউন চলাকালীন সেপ্টেম্বর মাসে ছেলে ইউভান এর জন্মের পর এই ছবি এবং ভিডিও আপলোডের সংখ্যা যেন এক ধাক্কায় কয়েক গুণ বেড়ে গিয়েছে।

প্রসঙ্গত মাত্র দেড় বছর বয়স হলেও সোশ্যাল মিডিয়ায় ভক্ত সংখ্যা কম নয় এই তারকা দম্পতির একমাত্র সন্তান ইউভানের। তার যে কোন ছবি বা ভিডিও মুহূর্তের মধ্যেই ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়ে ওঠে। করোনা আবহে গর্ভবতী হয়েছিলেন শুভশ্রী। ছেলের জন্মের কিছু সময়ের আগেই নিজের বাবাকে হারান রাজ চক্রবর্তী। যে কারণে ইউভান সবার ভালবাসা পেলেও নিজের দাদুর ভালোবাসা পায়নি।

সম্প্রতি নেট মাধ্যমে ছেলের একটি ভিডিও শেয়ার করেছেন পরিচালক। এই ভিডিওটি দেখে রীতিমতো আবেগপ্রবণ হয়ে পড়েছেন নেটিজেনরা। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে ইউভান নিজের দাদুর ছবি দেখে দাদা দাদা বলে ডেকেছে।

যা দেখে প্রায় কাঁদো কাঁদো হয়ে পড়েছেন রাজ চক্রবর্তী। ছেলের দাদুর প্রতি এই ভালোবাসা দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন সকলে ।টিউবলাইট নিউজ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে।চাইলে আপনারাও এই ভিডিওটি দেখে বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করে নিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button