ঘরে এলো ছোট্ট গুনগুন, খুশির হাওয়া তৃণার পরিবারে!

নিজস্ব প্রতিবেদন :-বহুদিন ধরে ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হচ্ছে খড়কুটো । এই ধারাবাহিকটি সৌগৌড়বের সাথে প্রায় 50 সপ্তাহ ধরে হচ্ছে ।টিআরপি তালিকাতে প্রথম স্থান অধিকার না করতে পারলেও দর্শকদের মন ব্যাপকভাবে জয় করেছে এই ধারাবাহিকে সমস্ত চরিত্র গু-লি।

এ ধারাবাহিকে বাড়ির বউ এর চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তৃণা সাহা কে এবং যার নাম হয়েছে গুনগুন অপরদিকে তার স্বামী সৌজন্যে অর্থাৎ অভিনেতা কৌশিক দে ।সৌজন্যে এবং গুনগুনের সম্পর্ক বা কেমিস্ট্রি দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে প্রতিনিয়ত ।তবে গুনগুনের একাধিক ন্যাকামির কারণে অনেক দর্শক এর ক্ষেত্রে এটা বোরিং লেগেছে যদিও গোটা মুখার্জি পরিবারকে একাই বাজিমাত করতে ওস্তাদ গুনগুন ।

তবে মান-অভিমানের পালা ভেঙে বড়দিনের উৎসবে তারা সকলে বাইরে ঘুরতে গেছেন । বড়দিন মানেই আলোর উৎসব কেক কাটা মুখরোচক খাবার দাবার তার সাথে সাথে নতুন কিছু উপহার ।এবার সৌজন্যে গুনগুন কে লিটিল গুনগুন উপহার দিলো । তবে বাস্তবে কোনো সদস্য নয় বরং একটি পুতুল দিয়েছে।

ধারাবাহিকের একটি প্রোমো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেট মিডিয়ায়। দেখা গেছে, মাথায় টুপি গায়ে সোয়েটার আর চোখে গোল ফ্রেমের চশমা পড়ে দিব্যি শান্তা বুড়ো সেজেছে গুনগুন। বাড়ির সবাইকে উপহার দেবার পরিকল্পনা করেছে গুনগুন এবং তার ক্রেজি বর সৌজন্য। মধ্যরাতে একে একে মিষ্টি বৌদি, বটকা, পুটু পিসি, জেঠাই,বম্মা সবার ঘরে গিয়ে বিছানার পাশে পছন্দের উপহার রেখে এসেছে গুনগুন। কিন্তু নিজের ঘরে এসে বেমালুম অবাক।

কারণ তার বর উধাও। এমন সময় বিছানার দিকে চোখ যায় গুনগুনের। এক ঝাঁক আলোর মধ্যে মোজায় ভরা একটা ছোট্টো ডল পুতুল। তাতে চিরকুটে লেখা লিটল গুনগুন। গুনগুন বুঝতে পারে এটা আসলে সৌজন্যের কারসাজি।ইতিমধ্যে সেই ভিডিওটি ব্যাপক মাত্রায় ভাইরাল হয়েছে ।তার পাশাপাশি মূল এপিসোড দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে অনেকে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button