“আমি মরলে আমায় নিয়ে যেন কোন মিডিয়া সার্কাস না হয়!” -সকলের সামনে উক্তি করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সম্প্রতি দিন কয়েক আগেই ইহ জগত ছেড়ে চলে গিয়েছেন জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। আচমকাই শুটিং ফ্লোরে অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। কিন্তু তারপরেও হাসপাতালে ভর্তি হন এই অভিনেতা। বাড়িতেই স্যালাইন চলছিল তার।

বুধবার গভীর রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে এই কিংবদন্তি অভিনেতার মৃত্যু হয়। প্রসঙ্গত তারপর থেকেই অভিনেতার বাড়িতে রীতিমতো টলিউড তারকা এবং অন্যান্য বন্ধুদের ভিড় লেগে রয়েছে।এবারে এই বিষয়টি নিয়েই ক্ষোভ প্রকাশ করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

প্রসঙ্গত মানুষের মৃত্যুর আগে পর্যন্ত তার কেউ খোঁজ নেয় না। অথচ কোন মানুষ ইহ জগত ছেড়ে চলে গেলে সকলেই তার আপন হয়ে ওঠে। এই ব্যাপারটি একেবারেই মেনে নিতে পারেননি অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

তাই নিজের ইউটিউব চ্যানেলে শেয়ার করা একটি পুরনো ভিডিও সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে আপলোড করেছেন শ্রীলেখা। সেখানে তিনি জানিয়েছেন যেন অভিনেত্রীর মৃত্যুর পরে মিডিয়ায় কোনরকম সার্কাস না হয়। এমনকি এই বিষয়টি নিজের কাছের মানুষদের জানিয়ে ইচ্ছাপত্রে লিখে যাবেন তিনি।

একদিকে যেমন শ্রীলেখার এই পোস্ট অনেকে সমর্থন করেছেন। ঠিক তেমনভাবেই আবারো অনেকে তার বক্তব্য নিয়ে অভিনেত্রী কে কটাক্ষ করেছেন। তবে বাস্তব হিসেবে দেখতে গেলে শ্রীলেখা মিত্রের বক্তব্যে বিশেষ কোনো ভুল নেই। কারণ বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় মানুষকে মৃত্যুর পরে বেশি গুরুত্ব দেওয়া হয়।

যদি আপনাদের এই প্রতিবেদনটি ভালো লেগে থাকে বা এই বিষয়ে কোন মতামত থাকে সেক্ষেত্রে অবশ্যই শ্রীলেখা মিত্রের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে গিয়ে তার শেয়ার করা ভিডিওটি দেখে নিতে পারেন। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button