“মেয়েদের সম্মান করতে শিখুন!” – নারী দিবসের দিন ছেলেদের উদ্দেশ্য করে বললেন অভিনেত্রী নুসরাত জাহান! দারুন ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:আজ বিশ্ব নারী দিবস। সকাল থেকেই বিভিন্ন মহলে আজকের দিনটিকে কেন্দ্র করে নানান ধরনের অনুষ্ঠান পালন করা হচ্ছে।গোটা দেশ জুড়েই নারীদের সম্মান জানানোর উদ্দেশ্যে এই দিনটিকে বিশেষভাবে মাহাত্ম্য দেওয়া হয়েছে। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সব জায়গাতেই মহিলাদের উদ্দেশ্যে শুভেচ্ছা জানানোর ঝড় উঠে গিয়েছে।

নেট মাধ্যমে চোখ রাখলেই নানান ধরনের ভাইরাল ভিডিও এবং ফটো দেখা যাচ্ছে আজকের দিনটিকে কেন্দ্র করে।সম্প্রতি এই নারী দিবস উপলক্ষে নিজের একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরাত জাহান। ভিডিওটি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে।

এই ভিডিওটিতে নারী দিবস উপলক্ষে বিশেষ বার্তা দিয়েছেন অভিনেত্রী নুসরাত।ভিডিওর শুরুতেই তিনি নারী দিবস উপলক্ষে সকল মহিলাদের শুভেচ্ছা জানিয়েছেন।এরপর নুসরাত বলেছেন এটি শুধুমাত্র নারীদের সম্মান জানানোর জন্য একটি দিন নয় নিজের আত্মা দিয়ে পালন করার দিন।

আজকের দিনটির কিছু বিশেষ গুরুত্ব রয়েছে।অবশ্যই প্রত্যেক মহিলার অধিকার রক্ষার্থে এবং তার সুরক্ষার জন্য সকলের কিছু না কিছু চেষ্টা করা উচিত। পরিবার এবং আশেপাশের সমস্ত মহিলাদের সাথে দিনটিকে সফলভাবে উদযাপন করার কথা বলেছেন অভিনেত্রী নুসরাত জাহান।

প্রসঙ্গত গত বছর থেকেই নানান ধরনের ঘটনাকে কেন্দ্র করে বিতর্কে রয়েছেন অভিনেত্রী নুসরাত। কখনো প্রাক্তন স্বামী নিখিল জৈন এর সঙ্গে বিবাহ বিচ্ছেদ, কখনো যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক, আবার কখনোবা আচমকাই গর্ভবতী হয়ে যাওয়া সবকিছু মিলিয়ে বেশিরভাগ সময়েই সংবাদ শিরোনামে ছিলেন তিনি।

এসব কিছুর মাঝেই নারী দিবস উপলক্ষে তাকে টাইমস পাওয়ার ওমেন এর তরফ থেকে সবথেকে শক্তিশালী নারীর শিরোপা দেওয়া হয়েছে।গতকাল অভিনেত্রীর স্বামী যশ দাশগুপ্ত এই পুরস্কারের একটি ছবি শেয়ার করেছিলেন নেট মাধ্যমে। চাইলে আপনারাও যশ দাশগুপ্তের শেয়ার করা ছবিটি দেখে নিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button