মাত্র 20 হাজার টাকার মধ্যে লঞ্চ করলো নতুন 5G স্মার্টফোন! জেনে নেই স্পেসিফিকেশন!

নিজস্ব প্রতিবেদন:বিগত বেশ কিছু সময় ধরেই ভারতে ফাইভ-জি পরিষেবা উন্নত করার কাজে লেগে পরেছে টেলিকম সংস্থা গুলি। এরইমধ্যে গ্রাহকদের জন্য সুখবর দিল ভিভো।জানা যাচ্ছে খুব শীঘ্রই এই কোম্পানি ভারতে লঞ্চ করতে চলেছে সবথেকে স্লিম 5g স্মার্টফোন।

মাত্র কুড়ি হাজার টাকার মধ্যে স্মার্টফোন গুলি বাজারজাত করবে কোম্পানি। মোটামুটি এই ফোনগুলো শুরুর দাম হতে পারে 14990 টাকা।আগামী 14 ই ফেব্রুয়ারি এই ফোন লঞ্চ করা হবে বলে জানা যাচ্ছে।আসুন এই নতুন লঞ্চ হওয়া স্মার্টফোনের ফিচার জেনে নেওয়া যাক।।

এই স্মার্টফোনের মডেলটির নাম রাখা হয়েছে Vivo T1 5G । ফোনটিতে রয়েছে 4 জিবিRam এবং 128 জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনটির দাম রাখা হয়েছে 14 হাজার 990 টাকা। 6 জিবি RAM এর ক্ষেত্রে ফোনটির মূল্য বৃদ্ধি পেয়ে দাঁড়াবে 15 হাজার 990 টাকা এবং 8 জিবি RAM পেতে গেলে গ্রাহককে 18990 টাকা খরচ করতে হবে।

এই ফোনটিতে রয়েছে অ্যান্ড্রয়েড ইলেভেন ভার্সন এবং অরিজিন ওএস। এছাড়াও এই ফোনটিতে 6.58 ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এছাড়াও ফোনে রয়েছে একশো কুড়ি এইচজেড রিফ্রেশ রেট এবং 240 এইচজেড স্যাম্পলিং রেট। এছাড়াও এই ফোনে ফাইভ জি, ফোরজি এবং এলটিই কানেক্টিভিটি অপশন দেওয়া হয়েছে।

ফোনটিতে রয়েছে ওয়াইফাই 6, ব্লুটুথ ভি 5.2, জিপিএস/এ জি পি এস/ইউএসবি টাইপ সি এবং 3.5 এমএম হেডফোন জ্যাক। পাশাপাশি ভিভো T1 স্মার্টফোনটিতে সাইট মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, অ্যাক্সেলেরোমিটার, আম্বিয়েন্ট লাইট সেনসর, জায়রোস্কোপ, ম্যাগনেটোমিটার এবং প্রক্সিমিটি সেনসর দেওয়া হয়েছে।

বিশেষভাবে উল্লেখ্য ফোনটিতে রয়েছে 5000mAH ব্যাটারি এবং 44 w ফাস্ট চার্জ। ফোনটিতে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা যা 50 মেগাপিক্সেলের প্রাইমারি শ্যুটার, 2 মেগাপিক্সেলের সেকেন্ডারি শ্যুটার এবং 2 মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স যুক্ত।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button